bangla news

রাজশাহী-ঢাকা রুটে আরও একটি নতুন ফ্লাইট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০৬ ৮:৫৯:৪৬ পিএম
ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ

ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ

রাজশাহী: রাজশাহী-ঢাকা অভ্যন্তরীণ রুটে আরও একটি নতুন ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলা।

আগামী ২৭ অক্টোবর থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স সকালের এ ফ্লাইটটি চালু করতে যাচ্ছে বলে জানিয়েছেন সংস্থাটির রাজশাহীর স্পেশাল ইনর্চাজ মোশাররফ হোসাইন।

এত দিন শুধু দুপুরে এ রুটে ফ্লাইট পরিচালনা করতো বেসরকারি এ সংস্থাটি।

ইউএস বাংলা এয়ারলাইন্সের রাজশাহীর স্পেশাল ইনর্চাজ মোশাররফ হোসাইন জানান, আগামী ২৭ অক্টোবর থেকে নতুন এ ফ্লাইট চালু হবে। ওই দিন সকাল থেকে আরও একটি বাড়তি ফ্লাইট চলাচল শুরু হবে।

তিনি জানান, বর্তমানে রাজশাহী-ঢাকা রুটে ইউএস বাংলার একটি ফ্লাইট চালু আছে। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে এটি ঢাকা ছেড়ে বিকেল ৪টা ১৫ মিনিটে রাজশাহী পৌঁছায়। আবার রাজশাহী থেকে বিকেল ৪টা ৩৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দশে ফ্লাইটটি ছেড়ে যায়।

রাজশাহীর স্পেশাল ইনচার্জ জানান, ২৭ অক্টোবর থেকে চালু হতে যাওয়া নতুন ফ্লাইটটি প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিটে ঢাকা ছেড়ে সকাল ১০টায় রাজশাহী গিয়ে পৌঁছাবে। আবার সকাল ১০টা ৩৫ মিনিটে বিমানটি রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।

এর আগে গত ২৬ সেপ্টেম্বর ঢাকায় বেসামরিক বিমান পরিবহন পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে দেখা করেন রাজশাহী সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। এসময় ঢাকা-রাজশাহী রুটে সকালে আরও একটি ফ্লাইট চালু করতে তিনি প্রতিমন্ত্রীকে ডিও দেন।

রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন জানান, নগরবাসীর সুবিধার কথা বিবেচনায় রাজশাহী-ঢাকা রুটে নতুন আরও একটি ফ্লাইট চালু করতে তিনি বিমান প্রতিমন্ত্রীকে অনুরোধ জানিয়েছিলেন। এর পরিপ্রেক্ষিতে ইউএস বাংলা কর্তৃপক্ষ সকালে নতুন ফ্লাইটটি চালুর সিদ্ধান্ত নিয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
এসএস/এবি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী ইউএস-বাংলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-06 20:59:46