bangla news

বিজনেস ক্লাসে  ৫০ শতাংশ মূল্যছাড় রিজেন্ট এয়ারওয়েজের

​সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-০১ ৫:০৯:১৮ পিএম
বিজনেস ক্লাসে  ৫০ শতাংশ মূল্যছাড় রিজেন্ট এয়ারওয়েজের

বিজনেস ক্লাসে  ৫০ শতাংশ মূল্যছাড় রিজেন্ট এয়ারওয়েজের

বিজনেস ক্লাসে ৫০ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। ৩টি আন্তর্জাতিক এবং ২টি অভ্যন্তরীণ গন্তব্যের টিকিট মূল্যে এ ছাড় দেওয়া হয়েছে।

সংস্থার পরিচালক (সেলস অ্যান্ড মার্কেটিং) সোহেল মজিদ জানান, ছাড়ের পর সব ট্যাক্সসহ ঢাকা থেকে চট্টগ্রাম একমুখী (ওয়ানওয়ে)  ৫ হাজার ৪৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১০ হাজার ৯৯৮ টাকা, কক্সবাজার একমুখী ৫ হাজার ৯৯৯ টাকা ও রাউন্ড ট্রিপ ১১ হাজার ৯৯৮ টাকা, কলকাতা একমুখী ৭ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ১৪ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর একমুখী ২৬ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৩৯ হাজার ৯৯৯ এবং সিঙ্গাপুর একমুখী ৩২ হাজার ৯৯৯ ও রাউন্ড ট্রিপ ৪৯ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। চট্টগ্রাম থেকে ঢাকা ও কলকাতা এবং কক্সবাজার থেকে ঢাকা ছাড়কৃত একই ভাড়ায় টিকিট পাওয়া যাবে ।

সপ্তাহব্যাপী এ অফারে ৭ অক্টোবরের মধ্যে টিকিট কিনতে হবে। আর ভ্রমণ করতে হবে ৩১ অক্টোবরের মধ্যে।

রিজেন্টের দেশব্যাপী সেলস্ সেন্টার ও ট্রাভেল এজেন্ট থেকে ছাড় মূল্যের এই টিকিট কেনা যাবে। বিস্তারিত জানতে ১৬২৩৮/+৮৮০-৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট  (www.flyregent.com)  কিংবা কাছের ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-01 17:09:18