bangla news

মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো রিজেন্ট এয়ারওয়েজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৭:১৫:২৫ পিএম
রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহণ করেন।

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহণ করেন।

ঢাকা: দেশের এভিয়েশন খাতে অবদানের স্বীকৃতিস্বরূপ ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৯’ অর্জন করেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

নিরাপত্তা রেকর্ড, অনটাইম পারফরম্যান্স, উদ্ভাবনী এবং কার্যকর অনুশীলনের সঙ্গে নেটওয়ার্কের দৃঢ়তা বাড়ানোর মানদণ্ড বিবেচনায় দেশি বিমানসংস্থাগুলোর মধ্যে রিজেন্ট এয়ারওয়েজকে মর্যাদাপূর্ণ এ পুরস্কারের জন্য নির্বাচিত করে  গ্লোবাল মার্কেটিং ও ব্র্যান্ড গবেষণাভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান সিএমও-এশিয়া। 

রোববার (৮ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে এভিয়েশন ক্যাটাগরিতে রিজেন্ট এয়ারওয়েজকে এ পুরস্কার দিয়েছে সিএমও-এশিয়া। রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কার অর্জনে অনুভুতি জানাতে গিয়ে হানিফ জাকারিয়া বলেন, ‘নিরাপত্তা, সময়নুবর্তিতা, যাত্রী সেবার ক্ষেত্রে রিজেন্ট এয়ারওয়েজে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। যার ফলশ্রুতিতে এ আন্তর্জাতিক পুরস্কার অর্জনে সক্ষম হয়েছি। এ অর্জনে আমরা গর্বিত ও আনন্দিত এবং এ পুরস্কার উৎসর্গ করছি আমাদের সম্মানিত গ্রাহক, ব্যবসায়িক অংশীদার এবং কর্মী বাহিনীকে।’

হাবিব গ্রুপের সহযোগী সংস্থা রিজেন্টে এয়ারওয়েজ চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং একটি ড্যাশ উড়োজাহাজের বহর নিয়ে ছয়টি আন্তর্জাতিক এবং দুটি আভ্যন্তরীণ রুট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এআর/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-11 19:15:25