ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

ঈদে চার রুটে নভোএয়ারের অতিরিক্ত ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
ঈদে চার রুটে নভোএয়ারের অতিরিক্ত ফ্লাইট নভোএয়ারের একটি এয়ারক্রাফট

ঢাকা: ঈদুল আজহায় নিয়মিত ফ্লাইটের পাশাপাশি চার রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে দেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার।

সোমবার (২৯ জুলাই) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এয়ারলাইন্সটি। এছাড়া ঈদের আগে ঢাকামুখী যাত্রীদের জন্য বিশেষ ছাড়ের ঘোষণাও দিয়েছে সংস্থাটি।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যাত্রী চাহিদার পরিপ্রেক্ষিতে নভোএয়ার সৈয়দপুর রুটে নিয়মিত ফ্লাইটের পাশাপাশি ৮ আগস্ট থেকে ১১ আগস্ট পর্যন্ত প্রতিদিন অতিরিক্ত ২টি ফ্লাইট, যশোর ও রাজশাহী রুটে ৮ আগস্ট থেকে ১১ আগস্ট নিয়মিত ফ্লাইটের পাশাপাশি প্রতিদিন অতিরিক্ত একটি করে ফ্লাইট পরিচালনা করা হবে।  

এছাড়া ৯ আগস্ট থেকে ১১ আগস্ট বরিশাল রুটে নিয়মিত ফ্লাইটের পাশাপাশি প্রতিদিন অতিরিক্ত একটি করে ফ্লাইট পরিচালনা করবে নভোএয়ার।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে নভোএয়ার ঢাকা থেকে প্রতিদিন যশোরে পাঁচটি, চট্টগ্রামে পাঁচটি, কক্সবাজারে পাঁচটি, সৈয়দপুরে পাঁচটি, সিলেটে দুটি, বরিশাল, রাজশাহী ও কলকাতায় একটি করে ফ্লাইট পরিচালনা করছে।

এদিকে ৬ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী থেকে ঢাকামুখী যাত্রীরা ভ্রমণ করতে পারবেন সর্বনিম্ন ২ হাজার ১৯ টাকায়। বিস্তারিত তথ্য ১৩৬০৩ নম্বরে ফোন করে অথবা এয়ারলাইন্সটির ওয়েবসাইট থেকে জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
টিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।