ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

সেরা এয়ারলাইন্সের পুরস্কার জিতে কাতার এয়ারওয়েজের রেকর্ড

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২০ ৭:৩৫:৪৫ পিএম
চারটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে কাতার এয়ারওয়েজ। ছবি: সংগৃহীত

চারটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে কাতার এয়ারওয়েজ। ছবি: সংগৃহীত

ঢাকা: পঞ্চমবারের মতো ‘বিশ্বের সেরা বিমানসংস্থা’র পুরস্কার জিতে রেকর্ড গড়লো কাতার এয়ারওয়েজ। এর আগে ২০১১, ২০১২, ২০১৫ ও ২০১৭ সালে এ পুরস্কার জিতেছিল বিশ্বব্যাপী জনপ্রিয় এ প্রতিষ্ঠানটি।

সম্প্রতি বিমান শিল্পে সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কার ‘স্কাইট্রাক্স ওয়ার্ল্ড এয়ারলাইন অ্যাওয়ার্ড-২০১৯’ ঘোষণা করা হয়েছে। এতে চারটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে কাতার এয়ারওয়েজ।

টানা তৃতীয়বার ‘মধ্যপ্রাচ্যের সেরা বিমানসংস্থা’, চতুর্থবার ‘বিশ্বের সেরা বিজনেস ক্লাস’-এর পুরস্কার জিতেছে তারা। এছাড়া, ‘বিশ্বের সেরা বিজনেস ক্লাস সিট’ পুরস্কারও পেয়েছে কাতার এয়ারওয়েজ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে কাতারের পরিবহন ও যোগাযোগ মন্ত্রী জসিম সাইফ আহমেদ আল সুলাইতি বলেন, কাতারের জন্য এটি একটি খুশির দিন। কাতার এয়ারওয়েজকে পঞ্চমবারের মতো ‘বছরের সেরা বিমানসংস্থা’র স্বীকৃতি দেওয়ায় আমি আনন্দিত।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাতার এয়ারওয়েজের প্রধান নির্বাহী আকবর আল বাকের, হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরের প্রধান পরিচালনা কর্মকর্তা ইঞ্জিনিয়ার বদর আল মীর প্রমুখ।

বৃহস্পতিবার (২০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-20 19:35:45