ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

গৌহাটি-ঢাকা রুটে উড়বে স্পাইস জেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৯:৪৫:১৬ পিএম
স্পাইস জেটের এয়ারক্র্যাফ্ট

স্পাইস জেটের এয়ারক্র্যাফ্ট

ঢাকা: আগামী ০১ জুলাই থেকে গৌহাটি-ঢাকা রুটে প্রতিদিন উড়বে ভারতের বেসরকারি উড়োজাহাজ সংস্থা স্পাইস জেটের প্লেন। ফলে এটিই হবে এ রুটে চলাচলকারী প্রথম কোনো যাত্রীবাহী প্লেন। 

এয়ারলাইন্সটির বাংলাদেশে জেনারেল সেলস এজেন্টের দায়িত্ব পেয়েছে স্কাই জেট এভিয়েশন লিমিটেড। এ ফ্লাইট চালু হলে ভারতের উত্তর পূর্বাঞ্চলের ৭টি রাজ্যের সঙ্গে বাংলাদেশের পর্যটন ও ব্যবসা বাড়বে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। 

স্কাই জেট এভিয়েশনের কর্মকর্তারা বলছেন, সপ্তাহের প্রতিদিন গৌহাটির লোকপ্রিয় গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ভারতীয় সময় বেলা ১১টা ৫৫ মিনিটে এসজি ৭৮ ফ্লাইটটি ছেড়ে বাংলাদেশ সময় ১টা ২০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। 

আবার ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এসজি ৭৯ ফ্লাইটটি দুপুর ২টা ১০ মিনিটে ছেড়ে ভারতীয় সময় ২টা ৩৫ মিনিটে গিয়ে গৌহাটি বিমানবন্দরে পৌঁছাবে। 

এ রুটে সবধরনের ট্যাক্সসহ রিটার্ন ভাড়া ধরা হয়েছে ৯ হাজার ৬২৬ টাকা। ঢাকা থেকে গৌহাটি ওয়ানওয়ের ভাড়া ধরা হয়েছে ৫ হাজার ৪৬৪ টাকা। আবার গৌহাটি থেকে ঢাকার ওয়ানওয়ের ভাড়া ধরা হয়েছে ৪ হাজার ১৬২ টাকা। 

স্পাইস জেটের এ দেশীয় এজেন্ট স্কাই জেট এভিয়েশনের কর্মকর্তারা জানান, এ রুটে যাত্রীদের ভালো সাড়া পাওয়া যাচ্ছে। অনেকে বুকিং দিয়েছেন। উদ্বোধনী ফ্লাইটের সবকটি আসনে যাত্রী পূর্ণ থাকবে বলে আশা করছেন তারা। 

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
টিএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 21:45:16