ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

এভিয়েশন সেফটি বিষয়ে নভোএয়ারের সেমিনার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৭:৫৩:০৬ পিএম
‘এভিয়েশন সেফটি: সেন্ট্রাল টু এয়ারলাইন কালচার’ শীর্ষক সেমিনার

‘এভিয়েশন সেফটি: সেন্ট্রাল টু এয়ারলাইন কালচার’ শীর্ষক সেমিনার

ঢাকা: ‘এভিয়েশন সেফটি: সেন্ট্রাল টু এয়ারলাইন কালচার’ শীর্ষক সেমিনার করেছে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। 
বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, নভোএয়ার সব সময়ই উড্ডয়ন নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়। উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিত করতে সব স্তরে আমাদের সর্বাত্মক কর্মকাণ্ড অব্যাহত থাকবে।

নভোএয়ারের চিফ ফিন্যান্সিয়াল অফিসার আরশাদ জামাল বলেন, উড্ডয়ন নিরাপত্তার বিষয়ে সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের সচেতনতা বৃদ্ধি ও প্রয়োগের ক্ষেত্রে নভোএয়ার কর্তৃপক্ষ সব সময়ই সচেষ্ট।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমোডর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, স্বল্প সময়ের মধ্যে নভোএয়ার যাত্রীসেবার মান ও উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিত করে যাত্রীদের বিশ্বস্ততা অর্জন করেছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রিন্সিপাল অপারেশনস ইন্সপেক্টর ক্যাপ্টেন ফরিদুজ্জামান সেবার মান ও উড্ডয়ন নিরাপত্তা বিষয়ে নভোএয়ারের বিভিন্ন পদক্ষেপের ভূয়সী প্রসংশা করেন। 

অনুষ্ঠানটি নভোএয়ারের চিফ অব সেফটি ক্যাপ্টেন আশফাক-উর-রহমান খানের সঞ্চালনায় পরিচালিত হয়। এয়ারলান্সটির সব বিভাগীয় প্রধান উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতকরণের জন্য তাদের কর্মপরিকল্পনা ব্যক্ত করেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নভোএয়ারের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম, পরিচালক সৈয়দ মঈনুল হক, পরিচালক হাসিবুর রশিদ ও সব বিভাগের প্রতিনিধি।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-04-17 19:53:06