bangla news

বিটিটিএফয়ে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

এভিয়াট্যুর ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৭ ৬:৩৬:৪৫ পিএম
বিটিটিএফয়ে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

বিটিটিএফয়ে রিজেন্ট এয়ারওয়েজের ২০ শতাংশ পর্যন্ত ছাড়

ঢাকা: বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের (বিটিটিএফ) নবম আসরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিট মূল্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। 

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টোয়াব) উদ্যোগে তিন দিনের এ আন্তর্জাতিক মেলা বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে। রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে আশা করা যাচ্ছে। 

এবারের আয়োজনে ভারতের পর্যটন মন্ত্রণালয় আর বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটনসংস্থা অংশ নিচ্ছে। এ ছাড়া মেলায় ১৬০টি স্টল ও ১৫টি প্যাভিলিয়নে বাংলাদেশসহ বিভিন্ন দেশের বিমানসংস্থা, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট এবং পর্যটন সংশ্লিষ্ট  প্রতিষ্ঠান তাদের পণ্য ও  সেবা উপস্থাপন করবে। ২০ এপ্রিল পর্যন্ত  প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শকদের জন্য উন্মুক্ত থাকবে বিটিটিএফ। 

রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া জানান, এ আন্তর্জাতিক মেলায় দোহা ও মাস্কাট ছাড়া সব রুটে বিজনেস এবং প্রিমিয়াম ইকোনমি শ্রেণিতে টিকিট মূল্যে ২০ শতাংশ এবং ইকোনমি শ্রেণিতে ১২ শতাংশ ছাড় দেবে রিজেন্ট এয়ারওয়েজ। এ ছাড়া রমজান মাসে সিঙ্গাপুর, ব্যাংকক, কুয়ালালামপুর এবং কক্সবাজার রুটে ২০ শতাংশ ছাড়ের টিকিট পাওয়া যাবে মেলায়। দর্শকদের জন্য প্রতিদিন লাকি ড্রর মাধ্যমে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে রিজেন্টের প্যাভিলিয়নে। 

মেলা উপলক্ষে অঙ্গ প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে । ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর টান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়কৃত টিকিট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এ ছাড়া, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এ টিকিট ও প্যাকেজ কিনতে পারবেন। টিকিট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট বা পাসপোর্টের ফটোকপি সঙ্গে রাখতে হবে। 

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৯
এআর/টিসি

 

 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-04-17 18:36:45