ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪২৬, ২৪ জুন ২০১৯
bangla news

৬ গন্তব্যে এয়ার এরাবিয়ার সাশ্রয়ী অফার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২২ ৬:২১:০৪ পিএম
মেলায় এয়ার এরাবিয়া স্টল। ছবি: বাংলানিউজ

মেলায় এয়ার এরাবিয়া স্টল। ছবি: বাংলানিউজ

ঢাকা: ৬টি আন্তর্জাতিক গন্তব্যে সাশ্রয়ী মূল্যে ভ্রমণের অফার দিচ্ছে সংযুক্ত আরব আমিরাতের উড়োজাহাজ সংস্থা এয়ার এরাবিয়া। ঢাকা ট্রাভেল মার্টে নির্দিষ্ট গন্তব্যের টিকিট কিনে ভ্রমণপিপাসুরা এ অফার উপভোগ করতে পারবেন।

এয়ার এরাবিয়া কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবারের (২৩ মার্চ) মধ্যে টিকিট কিনলে সর্বসাকুল্যে ৪৬ হাজার ১০০ টাকায় রাশিয়ার মস্কো, প্যারাগুয়ে, তুরস্কের ইস্তানবুল, কেনিয়ার নাইরোবি ও সার্বিয়ার বেলগ্রেড রিটার্ন টিকিটে ভ্রমণ করা যাবে। এছাড়া ৫০ হাজার ৭১০ টাকায় মিশরের কায়রো ও আলেকজান্দ্রিয়া যাওয়া আসা করতে পারবেন। মেলা থেকে টিকিট কিনলে চলতি বছরের ৩১ ডিসেম্বরের মধ্যে ভ্রমণ করা যাবে।

এছাড়াও সংযুক্ত আরব আমিরাতে ভ্রমণে ইচ্ছুক ট্যুরিস্টদের জন্য হলিডে প্যাকেজও নিয়ে এসেছে এয়ার এরাবিয়া। মাত্র ৩৭ হাজার টাকায় ৪ দিন ৩ রাত আরব আমিরাত ঘুরে আসতে পারবেন যেকেউ।

এয়ার এরাবিয়ার সহকারী ব্যবস্থাপক মো. জাহাদুর রহমান বাংলানিউজকে বলেন, আমরা বেশ ভালো সাড়া পাচ্ছি। অনেক টিকিট বিক্রি হয়েছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) থেকে শুরু হওয়া এ মেলা শনিবার (২৩ মার্চ) পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা দর্শকদের জন্য খোলা থাকবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মার্চ ২২,২০১৯
টিএম/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-22 18:21:04