ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

প্লেন ছিনতাইচেষ্টা নিয়ে প্রতিমন্ত্রীর ব্রিফিং দুপুরে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২৫ ১১:১৮:১১ এএম
শাহ আমানত বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করা প্লেনটিই ছিনতাইয়ের চেষ্টা হয়েছিল। ছবি: বাংলানিউজ

শাহ আমানত বিমানবন্দরের রানওয়েতে অবস্থান করা প্লেনটিই ছিনতাইয়ের চেষ্টা হয়েছিল। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের রাষ্ট্রীয় সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের প্লেন ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই-চেষ্টার ঘটনা নিয়ে প্রেস ব্রিফিং করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিব মো. মুহিবুল হক।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এ প্রেস ব্রিফিং হবে বলে মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ জানিয়েছেন।

রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিমানের চট্টগ্রাম থেকে দুবাইগামী বিজি-১৪৭ ফ্লাইটটি ছিনতাইয়ের চেষ্টা করলে পাইলট তা শাহ আমানত বিমানবন্দরে জরুরি অবতরণ করান।

খবর পেয়ে দ্রুতই ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসসহ আইন-শৃঙ্খলা বাহিনী। আর রানওয়েতে অবস্থান করা প্লেনটি ঘিরে রাখে পুলিশ, র‌্যাব ও সেনা কমান্ডোর সদস্যরা। পরে কমান্ডো অভিযানে নিহত হয়েছে ছিনতাইচেষ্টাকারী। 

ঘটনাটি তদন্তে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোকাব্বির হোসেনকে প্রধান করে পাঁচ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৯
এমআইএইচ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-25 11:18:11