ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলবে না ২৮-৩১ ডিসেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৩ ৪:১৯:১৭ পিএম
সেন্টমার্টিন দ্বীপের সৈকতে পর্যটকরা/ছবি: বাংলানিউজ

সেন্টমার্টিন দ্বীপের সৈকতে পর্যটকরা/ছবি: বাংলানিউজ

কক্সবাজার: নির্বাচন কেন্দ্র করে টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কক্সবাজার জেলা প্রশাসন। ২৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত জাহাজ চলাচল বন্ধ থাকবে।

জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল আবসার বাংলানিউজকে জানান, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সীমান্ত উপজেলা উপজেলা উখিয়া-টেকনাফে নিরাপত্তা জোরদারের উদ্যোগ নেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় মূলত নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে ২৮ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চারদিন টেকনাফ -সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখার সিদ্বান্ত নেওয়া হয়েছে। পরে যথারীতি জাহাজ চলাচল শুরু করা হবে।

গত ২৬ অক্টোবর থেকে এই নৌপথে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু হয়। ওইদিন দু’টি জাহাজ চলাচলের মধ্যদিয়ে শুরু হলেও বর্তমানে  টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে ছয়টি জাহাজ চলাচল করছে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসবি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14