bangla news

কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলার লোভনীয় প্যাকেজ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৯ ১০:৫৩:৫১ এএম
ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

ঢাকা: বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা বিজয় দিবস উপলক্ষে দেশি পর্যটকদের দিচ্ছে ন্যূনতম খরচে কক্সবাজার ঘুরে আসার সুযোগ। ১৬ ডিসেম্বরের মধ্যে প্যাকেজ নিয়ে ঘুরে আসা যাবে ১৩ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত ও ১১ জানুয়ারি ২০১৯ থেকে ৩০ মার্চ ২০১৯ পর্যন্ত। 

ভ্রমণপিপাসু বাংলাদেশি পর্যটকের সংখ্যা বেড়ে চলেছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের আকর্ষণ করার জন্য আসন্ন বিজয় দিবস সামনে রেখে কক্সবাজারে ঘোষণা করেছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করতে খরচ করতে হবে ন্যূনতম ৯ হাজার ৯৯০ টাকা।

প্যাকেজে থাকছে কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ নানাবিধ সুযোগ-সুবিধা। 

আপনার পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা মানের হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলার হলিডে প্যাকেজে। হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল প্রাসাদ প্যারাডাইজ, হোটেল সি প্যালেস, হোটেল বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজ, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা। 

এছাড়া চট্টগ্রাম, সিলেট, বরিশাল, রাজশাহী ও খুলনায় রয়েছে ইউএস-বাংলা হলিডেজের আকর্ষণীয় প্যাকেজ।

‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে পর্যটকদের বিভিন্ন দেশে বিশেষ করে কলকাতা, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজুতে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা। 

ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। বিজয় দিবস উপলক্ষে হলিডে প্যাকেজগুলো শুধু ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অফিস থেকে সংগহ করা যাবে।

বাংলাদেশ সময়: ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-12-09 10:53:51