ঢাকা, শুক্রবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

বিমান ট্যুরিজম ফেস্ট শুরু ২৭ সেপ্টেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৪ ৭:৫৯:৪১ পিএম
বিমান ট্যুরিজম ফেস্ট লোগো

বিমান ট্যুরিজম ফেস্ট লোগো

ঢাকা: বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ট্যুরিজম ফেস্ট। রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরোবরে এদিন বিকেল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্যুরিজম ফেস্টের উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল। 

সোমবার (২৪ সেপ্টেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৮ সেপ্টেম্বর বিকেল ৪টায় বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক। 

এছাড়া ২৯ সেপ্টেম্বর বিকেল ৪টায় উৎসবের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন। 

উৎসবস্থলে প্রতিদিন সকাল ১০টা থেকে পর্যটন সংশ্লিষ্ট প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। উৎসব কেন্দ্র করে প্রতিদিন বিকেল ৫টায় রয়েছে বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে আদিবাসী ও ফোক নৃত্যের পাশাপাশি থাকছে লালন, বাউল ও জনপ্রিয় সঙ্গীতশিল্পীদের পরিবেশনা। এ উৎসবে টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। পাওয়ার্ড বাই ইউএস-বাংলা এয়ারলাইন্স।

সহ-পৃষ্ঠপোষক হিসেবে থাকছে নভোএয়ার, রংধনু গ্রুপ, রিজেন্ট এয়ারওয়েজ ও দ্যা ওয়ে ঢাকা। 

এছাড়া  ফেস্টিভ্যালে ফুড পার্টনার ওয়েল ফুড ও মিডিয়া পার্টনার ডিবিসি নিউজ। ট্যুরিজম ফেস্ট ২০১৮-এ সহযোগী পার্টনার বাংলাদেশ পর্যটন করপোরেশন, টোয়াব ও আটাব।  

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় ও এভিয়েশন আ্যন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের আয়োজনে এ ফেস্ট অনুষ্ঠিত হবে। 

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৮
টিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-09-24 19:59:41