[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

রমজানে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ইউএস-বাংলার

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ৭:২৭:৫৬ এএম
ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

ইউএস-বাংলার একটি বোয়িং প্লেন

ঢাকা: আকাশপথের যাত্রা স্বাচ্ছন্দ্যময় করতে রমজান মাসে কক্সবাজার ও থাইল্যান্ডের বিভিন্ন পর্যটন গন্তব্যে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

রমজান মাসে দেশীয় পর্যটকদের আকর্ষণ করার জন্য কক্সবাজারে জন্য থাকছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করার জন্য ন্যূনতম ১০ হাজার ৯৯০ টাকায় কক্সবাজারে আন্তর্জাতিক মানের পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকা সব ধরনের ট্যাক্সসহ এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে ট্যুর প্যাকেজে। 

হোটেলগুলোর মধ্যে রয়েছে- হোটেল সি প্যালেস, হোটেল কক্স টুডে, ওশান প্যারাডাইজ, সিগাল হোটেল, সায়মন বিচ
রিসোর্ট ও রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন কেন্দ্রগুলির বিকাশে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। ‘দেশকে জানা আর বিদেশকে চেনা’ এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সঙ্গে সঙ্গে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা।

আধুনিক পর্যটন কেন্দ্রগুলির অন্যতম থাইল্যান্ডের ব্যাংকক, পাতায়া কিংবা ফুকেট। ইউএস-বাংলা এয়ারলাইন্স কম খরচে ব্যাংকক ও পাতায়া ভ্রমণের সুযোগ দিচ্ছে। স্বল্পতম খরচে প্রতিজনের জন্য ২২ হাজার ৯৯০ টাকায় ২ রাত ৩ দিনের ব্যাংকক ভ্রমণের প্যাকেজ দিচ্ছে। ব্যাংকক ও পাতায়ায় ৪ রাত ৫ দিনের প্যাকেজ দিচ্ছে প্রতিজন মাত্র ২৮ হাজার ৯শ টাকায়। প্যাকেজগুলোর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, হোটেল, ব্যাংকক এয়ারপোর্ট-পাতায়া হোটেল-ব্যাংকক হোটেল- ব্যাংকক এয়ারপোর্ট ট্রান্সফারসহ সকালের নাস্তা। 

এছাড়া ব্যাংকক ও ফুকেটে ৪ রাত ৫ দিনের প্যাকেজ দিচ্ছে প্রতিজন মাত্র ৪২ হাজার ৯৯০ টাকায়। প্যাকেজের মধ্যে রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ন এয়ার টিকিট, ব্যাংকক-ফুকেট-ব্যাংকক এয়ার টিকিট, হোটেল, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফার ও সকালের নাস্তা। এছাড়া ব্যাংকক ও কারাবি এবং ব্যাংকক ও কোহ সামুই ভ্রমণে আকর্ষণীয় প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা হলিডেজ।

ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য। এয়ারলাইন্সটি পর্যটকদের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। প্যাকেজের সুবিধাগুলি আগামী ১৫ মে থেকে ৯ জুন ২০১৮ পর্যন্ত সময়সীমার মধ্যে সীমাবদ্ধ থাকবে।

এছাড়া কলকাতা, মালয়েশিয়া ও সিঙ্গাপুরেও রয়েছে ইউএস-বাংলার আকর্ষণীয় হলিডে প্যাকেজ।

ইউএস-বাংলার হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্যের জন্য এয়ারলাইন্সের যে কোনো সেলসেন্টার, অফিস ও ট্রাভেল এজেন্টের সঙ্গে যোগাযোগ করতে পারেন। হটলাইন ১৩৬০৫।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, মে ১২, ২০১৮
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa