[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

রিজেন্ট এয়ারওয়েজের বিশেষ ঈদ প্যাকেজ

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-০৮ ৯:৩৩:৫৮ এএম
রিজেন্ট হলিডেজ প্রতি বছরের ঈদ প্যাকেজ দিচ্ছে

রিজেন্ট হলিডেজ প্রতি বছরের ঈদ প্যাকেজ দিচ্ছে

চট্টগ্রাম: ঈদের ছুটিতে দেশ-বিদেশে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের প্যাকেজ ঘোষণা করেছে রিজেন্ট এয়ারওয়েজ।

কক্সবাজার, ব্যাংকক, সিঙ্গাপুর, নেপাল ও কলকাতার জন্য এ প্যাকেজ দেওয়া হচ্ছে। এতে থাকছে সব ট্যাক্সসহ রিটার্ন এয়ার টিকেট, ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দরে আনা-নেওয়াসহ সব সুবিধা। ঈদ প্যাকেজের যাত্রীদের বিমানবন্দরে বিশেষ সুবিধা দেওয়া হবে।

মঙ্গলবার (৮ মে) বিমান সংস্থাটি সূত্রে জানা গেছে, ৩ দিন ২ রাত কক্সবাজার ১৬ হাজার ৪০০ টাকা, কলকাতা ১৬ হাজার ৯০০ টাকা (ঢাকা থেকে) ও ১৭ হাজার ৭০০ টাকা (চট্টগ্রাম থেকে), কাঠমান্ডু ২১ হাজার ৯০০ টাকা এবং ব্যাংকক ৩২ হাজার ৩০০ টাকা (ঢাকা ও চট্টগ্রাম থেকে) এবং সিঙ্গাপুর ৩৮ হাজার ৫০০ টাকা প্যাকেজ মূল্য নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া ৫ দিন ৪ রাত কাঠমান্ডু-পোখরা ২৮ হাজার ৩০০ টাকা, ব্যাংকক-পাতায়া ৩৮ হাজার ৮০০ টাকা এবং ব্যাংকক-ফুকেট ৫১ হাজার ৮০০ টাকায় প্যাকেজ পাওয়া যাবে।

বাড়তি অর্থ দিয়ে যাত্রীরা এসব প্যাকেজের সঙ্গে দর্শনীয় স্থান ভ্রমণ, দিন বাড়ানোসহ অতিরিক্ত পরিষেবা যোগ করতে পারবেন।

আগামী ২৫ মে পর্যন্ত প্যাকেজ বুকিং দিয়ে ১৪ থেকে ২১ জুনের মধ্যে ভ্রমণ করতে পারবেন। আগ্রহীরা রিজেন্ট এয়ারওয়েজের সেলস সেন্টার, ট্রাভেল এজেন্টস কিংবা ওয়েবসাইট থেকে প্যাকেজ সংগ্রহ করতে পারবেন।  বিস্তারিত জানতে ১৬১২৮ বা +৮৮০৯৬১২৬৬৯৯১১ হটলাইনে যোগাযোগ করা যাবে।

এ ছাড়া নির্ধারিত ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকেরা ইএমআই সুবিধায় সুদবিহীন (শূন্য শতাংশ) সহজ কিস্তিতে এ প্যাকেজ কিনতে পারবেন।

বেড়ানোর সেরা সময় ঈদে বাড়তি চাপের ঝক্কি ঝামেলা সহজ করতে রিজেন্ট হলিডেজ প্রতি বছরের এ ধরনের আকর্ষণীয় ঈদ প্যাকেজ দিয়ে থাকে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মে ০৮, ২০১৮
টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache