[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

যশোরের আকাশে ডানা মেলেছে রিজেন্ট

উত্তম ঘোষ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-২০ ১১:০৫:৪৬ এএম

যশোর-ঢাকা-যশোর রুটে উড়লো রিজেন্ট/ছবি: বাংলানিউজ

যশোর: যশোরে যাত্রা শুরু করেছে দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স রিজেন্ট এয়ারওয়েজ। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় যশোর বিমান বন্দরে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লে. জেনারেল (অব.) এম ফজলে আকবর যশোর-ঢাকা-যশোর রুটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

রিজেন্টের ৫০ আসনের বম্বার্ডিয়ার ড্যাশ-৮- কিউ ৩০০ উড়োজাহাজ প্রতিদিন চলবে ঢাকা-যশোর-ঢাকা রুটে। ফ্লাইটটি সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা থেকে ছেড়ে রাত ৭টা ১০ মিনিটে যশোর পৌঁছাবে। সেখান থেকে রাত সাড়ে ৭টায় ছেড়ে ৮টা ১০মিনিটে ঢাকায় পৌঁছাবে।

তবে খুলনার যাত্রীদের যশোর বিমানবন্দরে আনা-নেওয়ার জন্য বিশেষ বাস সার্ভিসের ব্যবস্থা রাখছে রিজেন্ট। এই রুটে সব ধরনের করসহ সর্বনিম্ন ভাড়া একমুখী (ওয়ানওয়ে) ২ হাজার ৬৫০ টাকা এবং ফিরতি (রির্টান) ৫ হাজার ৩০০ টাকা।

উদ্বোধনী অনুষ্ঠানে রিজেন্ট এয়ারওয়েজের সিইও ফজলে আকবর বলেন, সময় সচেতনতার সঙ্গে জীবনমান ও ক্রয়ক্ষমতা বেড়ে যাওয়ায় সব শ্রেণির মানুষ এখন আকাশপথে যাতায়াতে আগ্রহী হয়ে উঠেছে। সাম্প্রতিক বছরগুলোতে অনেকগুণ বেড়ে গেছে অভ্যন্তরীণ রুটের যাত্রী। রিজেন্ট এয়ারওয়েজের যশোর অভ্যন্তরীণ রুট সম্প্রসারণ সেই চাহিদার পরিপ্রেক্ষিতে।

যশোর রুটে রিজেন্ট এয়ারের উদ্বোধনতিনি আরও বলেন, খুলনা বিভাগের ১০ জেলার যাত্রীদের একমাত্র অবলম্বন যশোর বিমানবন্দরের আধুনিকায়ন ও সম্প্রসারণ এখন সময়ের প্রয়োজন। বিমানবন্দরের সুবিধা বাড়লে সুপরিসর ও আরামদায়ক বোয়িং উড়োজাহাজ নিয়মিত পরিচালনা করবে রিজেন্ট এয়ারওয়েজ। তাতে যাত্রীরা অনেক বেশি স্বাছন্দ্যবোধ করবেন।

রিজেন্ট এয়ারওয়েজ কর্তৃপক্ষ জানায়, বর্তমানে রিজেন্ট এয়ারওয়েজ বোয়িং ৭৩৭ দিয়ে চট্টগ্রাম, কক্সবাজার এবং ড্যাশ-৮-কিউ ৩০০ উড়োজাহাজ দিয়ে সৈয়দপুর অভ্যন্তরীণ রুট পরিচালনা করছে। এছাড়া সাতটি আন্তর্জাতিক গন্তব্যে চলছে রিজেন্ট। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে যাত্রা শুরু করছে ৮ম আন্তর্জাতিক গন্তব্যে সৌদি আরবের দাম্মামে। 

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৮
ইউজি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache