[x]
[x]
ঢাকা, বুধবার, ৩০ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

সৈয়দপুর-ঢাকা রুটে ডানা মেললো রিজেন্ট এয়ারওয়েজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২২ ৩:০৬:৫২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারী: উত্তর জনপদে উন্নত সেবার প্রতিশ্রুতি দিয়ে সৈয়দপুর-ঢাকা রুটে ডানা মেলেছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে রিজেন্টের নতুন এই রুটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি রুমে কেক কেটে ও পরে রানওয়েতে ফিতা কেটে রিজেন্ট এয়ারওয়েজের ফ্লাইট উদ্বোধন করা হয়।

এসময় রিজেন্ট এয়ারওয়েজের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লেফটেন্যান্ট জেনারেল (অব.) এম ফজলে আকবর এনডিসি, পিএসসি, পিএইচডি, প্রধান বাণিজ্যিক কর্মকর্তা (সিসিও) হানিফ জাকারিয়া, সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহিন আহমেদ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নতুন রুটের প্রেক্ষাপট তুলে ধরে রিজেন্ট এয়ারওয়েজের সিইও লেফটেন্যান্ট জেনারেল (অব.) ফজলে আকবর বলেন, উত্তরা ইপিজেড, বড় পুকুরিয়া, মধ্যপাড়া কঠিন শিলা প্রকল্পের পাশাপাশি নানা উন্নয়ন কার্যক্রমের ফলে উত্তরাঞ্চলের গুরুত্ব অনেকগুণ বেড়েছে। উত্তর জনপদের মানুষের উত্তম সেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রিজেন্ট এয়ারওয়েজ যাত্রা শুরু করলো।ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমআরামদায়ক ও নিরাপদ ভ্রমণের প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, উত্তরের জেলাগুলোর আস্থার বাহন হবে রিজেন্ট এয়ারওয়েজ।

রিজেন্টের ৫০ আসনের বম্বার্ডিয়ার ড্যাশ-৮ কিউ ৩০০ উড়োজাহাজের প্রথম ফ্লাইট প্রতিদিন সকাল ৯টায় ঢাকা থেকে ছেড়ে সকাল ১০টায় সৈয়দপুর পৌঁছাবে। সেখান থেকে সকাল সাড়ে ১০টায় ছেড়ে ঢাকায় পৌঁছাবে ১১টা ৪০ মিনিটে। দ্বিতীয় ফ্লাইট বিকেল ৩টায় ঢাকা ছেড়ে বিকেল ৪টা ১০ মিনিটে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছাবে। সেখান থেকে বিকেল সাড়ে ৪টায় ছেড়ে বিকেল ৫টা ৪০ মিনিটে ঢাকা পৌঁছাবে। সব ধরনের করসহ সর্বনি¤œ ভাড়া ওয়ানওয়ে দুই হাজার ৬৯৯ টাকা এবং রিটার্ন  টিকিটের ভাড়া পাঁচ হাজার ৩৯৮ টাকা নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে সৈয়দপুর-ঢাকা আকাশপথে রিজেন্ট এয়ারওয়েজের দু’টি, ইউএস-বাংলার তিনটি, নভোএয়ারের তিনটি ও বাংলাদেশ বিমানের একটি করে ফ্লাইট নিয়মিত চলাচল করবে এবং আবহাওয়া ভালো হলে আরও ফ্লাইট বাড়ানোর সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহিন আহমেদ।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db