ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

ঢাকা ডায়নামাইটস উড়বে রিজেন্ট এয়ারওয়েজে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
ঢাকা ডায়নামাইটস উড়বে রিজেন্ট এয়ারওয়েজে চুক্তি সই করেন রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া ও ঢাকা ডায়নামাইটসের সিইও ওবায়েদ আর নিজাম

চট্টগ্রাম: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের স্থানীয় এয়ারলাইন্স পার্টনার হয়েছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। চট্টগ্রাম ও সিলেট ভেন্যুতে রিজেন্টের বোয়িং উড়োজাহাজে যাতায়াত করবে ঢাকা ডায়নামাইটস দল।

সম্প্রতি রিজেন্ট এয়ারওয়েজ ও ঢাকা ডায়নামাইটস কর্তৃপক্ষের মধ্যে এ লক্ষ্যে চুক্তি সই হয়। রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া এবং ঢাকা ডায়নামাইটসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ওবায়েদ আর নিজাম চুক্তিতে সই করেন।

 

চুক্তিতে সই অনুষ্ঠানে ওবায়েদ আর নিজাম রিজেন্ট এয়ারওয়েজকে এয়ারলাইন্স পার্টনার হিসেবে স্বাগত জানিয়ে বলেন, ‘বাংলাদেশের দ্রুত বিকাশমান বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ এমন একটি ব্র্যান্ড যা ঢাকা ডায়নামাইটসের পরিপূরক। তাই রিজেন্টকে আমরা এবারের আসরের সঙ্গী করেছি। ’

হানিফ জাকারিয়া বলেন, ‘বিপিএলের নতুন আসরে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের স্পন্সর হতে পেরে রিজেন্ট এয়ারওয়েজ গর্বিত। আমাদের প্রত্যাশা চ্যাম্পিয়ন দলটি এবারও শিরোপা ধরে রাখবে এবং আমরা সেই গৌরবের অংশীদার হব। ’

এই বিশেষ আয়োজনকে স্মরণীয় করে রাখতে ঢাকা ডায়নামাইটসের সমর্থকদের প্রিয় দলের সাথে সাশ্রয়ী ভাড়ায় বিমান ভ্রমণের বিশেষ অফার দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। তারকা খেলোয়াড় সাকিব আল হাসান, শহীদ আফ্রিদি ও কুমার সাঙ্গাকারসহ ঢাকা ডায়নামাইটসের দলের সাথে সমর্থকরাও যেতে পারবেন ঢাকার বাইরের ভেন্যুগুলোতে।

১ নভেম্বর এবং ৬ নভেম্বর ঢাকা-সিলেট-ঢাকা রুটে ওয়ানওয়ে ২০০০ টাকা এবং ২৫ নভেম্বর ও ২৭ নভেম্বর ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে ওয়ানওয়ে ২৫০০ টাকায় এ সুযোগ পাওয়া যাবে। বিস্তরিত ৯৬১২৬৬৯৯১১ বা ১৬২৩৮ নম্বরে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa