bangla news

ট্যুরিস্ট পুলিশ অফিসে ট্যুরিস্ট ক্লাব সদস্যদের সাক্ষাৎ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-২৯ ৮:৩৮:৩১ এএম
ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে

ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে

ঢাকা: ‘মাতৃভূমি তথা নিজ দেশে ভ্রমণ করুন; দেশকে জানুন, পর্যটন হোক টেকসই উন্নয়নের হাতিয়ার’ এই স্লোগানে বগুড়া ট্যুরিস্ট ক্লাবের পথচলা। এ পথচলাকে সামনে রেখে গত ২৫ আগস্ট (বৃহস্পতিবার) বগুড়া শহরের প্রাণকেন্দ্রে পূর্ণাঙ্গ বিমানবন্দর ও ট্যুরিস্ট পুলিশ জোন চালুর দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এই দাবির পরিপ্রেক্ষিতে ব্যবসা-বাণিজ্যে সমৃদ্ধশালী ও পর্যটন শিল্প বিকাশের অন্যতম সম্ভাবনাময় জেলা বগুড়ায় ট্যুরিস্ট পুলিশ জোন চালু হয়েছে। জোন চালুর সুবাদে মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুরে জেলা উপশহরে ট্যুরিস্ট পুলিশ জোনের প্রধান নজরুল ইসলামের সঙ্গে ক্লাবের একদল প্রতিনিধি সৌজন্য সাক্ষাৎ করেন।

নজরুল ইসলাম বগুড়া ট্যুরিস্ট ক্লাবের সব কার্যক্রমের প্রশংসা করেন এবং ট্যুরিস্ট পুলিশ জোন চালু হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি মত দেন, বগুড়া ট্যুরিস্ট ক্লাব পুলিশি কার্যক্রম সফলভাবে পরিচালনা করতে ইতিবাচক প্রভাব রাখবে। 

ক্লাবের প্রতিনিধিরা এই ঈদের ছুটিতে আগত পর্যটকদের সার্ভিকভাবে নিরাপত্তা দেওয়ার অনুরোধ করেন। এ ব্যাপারে ট্যুরিস্ট পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার আশ্বাস দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বিটিস’র বগুড়া জেলার সমন্বয়ক এ কে এম ইজহারুল হক জিহাদ, জেলা সংগঠক মো. শহিদুল ইসলাম সহিদ, বগুড়া লোকাল গাইডসের মডারেটর মো. মুহাইমিনুল ইসলাম প্রিন্স এবং বাংলাদেশ ব্লাড সার্ভিসের প্রতিষ্ঠাতা মো. মাহফুজ রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2017-08-29 08:38:31