ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

৬ মাসের সহজ কিস্তিতে ইউএস-বাংলায় ভ্রমণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
৬ মাসের সহজ কিস্তিতে ইউএস-বাংলায় ভ্রমণ

ঢাকা: ঢাকা থেকে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণপিপাসুদের জন্য দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা বিশেষ হলিডে অফার ঘোষণা করেছে।

১০ থেকে ১২ আগস্ট বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত বাংলাদেশ আন্তর্জাতিক ট্যুরিজম ফেয়ার-এ ইউএস-বাংলা এয়ারলাইন্স এর স্টল থেকে এসব অফার সংগ্রহ করা যাবে।

মেলা উপলক্ষে সর্বনিম্ন ১৮৩২ টাকায় অভ্যন্তরীণ ও ২৮১৮ টাকায় আন্তর্জাতিক রুটে মাসিক কিস্তিতে প্লেন ও হোটেল ভাড়াসহ আকর্ষণীয় হলিডে প্যাকেজ পাবেন আগ্রহীরা।

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬ মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবে। এসব প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল।

এসব ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকিট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশ, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টসহ নানাবিধ সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

বিভিন্ন আন্তর্জাতিক গন্তব্যে ভ্রমণ করার জন্য প্রতিজন ৬ মাসের কিস্তি সুবিধায় এসব ব্যাংকের ক্রেডিটকার্ড গ্রাহককে প্রতি মাসে দিতে হবে কলকাতা ভ্রমণে ২,৮১৮ টাকা, কাঠমান্ডু ৩,১৫০ টাকা, ব্যাংকক ৩,৯৮৩ টাকা, কুয়ালালামপুর ৪,১৫০টাকা ও সিঙ্গাপুর ৫,৯৮৩টাকা। অভ্যন্তরীণ গন্তব্য কক্সবাজারে ১,৮৩৩ টাকা ও সিলেটে ১,৮৩২ টাকা।
হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নাম্বারে।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।