bangla news

ছাড়ে চায়না ও সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে জাস্ট হলিডেজ

2433 |
আপডেট: ২০১৫-০৮-২৯ ৬:০০:০০ এএম
ছবি : জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি : জি এম মুজিবুর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

৪র্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০১৫ উপলক্ষে মাত্র ১২ হাজার টাকায় চায়না ও সাড়ে চার হাজার টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে ‘জাস্ট হলিডেজ লিমিটেড’।

ঢাকা: ৪র্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০১৫ উপলক্ষে মাত্র ১২ হাজার টাকায় চায়না ও সাড়ে চার হাজার টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছে ‘জাস্ট হলিডেজ লিমিটেড’।

শনিবার (২৯ আগস্ট) রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে (আইসিসিবি) তিনদিনব্যাপী এশিয়ান ট্যুরিজম ফেয়ারের শেষ দিনে বাংলানিউজকে এ তথ্য দেন প্রতিষ্ঠানটির ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মো. মামুন মোর্শেদ।

তিনি জানান, আমরা মেলা উপলক্ষে ১১ হাজার ৯শ ৯৯ টাকায় চায়না ও চার হাজার ৪শ ৯৯ টাকায় সিঙ্গাপুরের ভিসা প্রসেস করছি। একইসঙ্গে ভিসাসহ ২৬ হাজার টাকায় চায়না কুনমিং চার দিন-তিন রাতের হোটেল প্যাকেজ দিচ্ছি। এ প্যাকেজের বুকিং দেওয়া যাবে আগামী বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) পর্যন্ত।

মেলা উপলক্ষে তিন হাজার টাকার সার্ভিস চার্জে এক হাজার টাকা ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়াও সব ট্যুর প্যাকেজ ও সার্ভিস চার্জে আকর্ষণীয় ছাড় দেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ পর্যটন বর্ষ-২০১৬ উৎসবকে সামনে রেখে ৪র্থ বারের মতো এ মেলার আয়োজন করেছে ‘পর্যটন বিচিত্রা’। মেলার সহায়তা করছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন করপোরেশন (বিপিসি)। মেলার প্লাটিনাম স্পন্সর ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

চলতি বছরের মেলার আয়োজক বাংলাদেশ। অন্য দেশের মধ্যে ভারত, নেপাল, ভুটান, চীন, ফিলিপাইন, উজবেকিস্তান ও সিঙ্গাপুরের পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

শেষদিনে মেলায় ৯টি বিশ্ববিদ্যালয় ও ৩টি পর্যটন সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের অংশগ্রহণে ইয়ুথ ট্যুরিজম স্কিলস কম্পিটিশন অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও মেলায় পর্যটন বিষয়ক সেমিনার, কমিউনিটি কালচারাল অনুষ্ঠান,  শিশুদের জন্য ‘বিউটিফুল বাংলাদেশ’ শিরোনামে আর্ট কম্পিটিশন ও যুব পর্যটনকে উৎসাহিত করতে অ্যাডভেঞ্চার গিয়ার প্রদর্শনীর ব্যবস্থা ছিল।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
এসইউজে/এসএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-08-29 06:00:00