bangla news

এটিজেএফবি-এর সভাপতি নাদিরা, সম্পাদক তানজিম

892 |
আপডেট: ২০১৫-০৫-২৯ ৬:৫১:০০ এএম

বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার নাদিরা কিরণকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে অ্যাভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা: বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার নাদিরা কিরণকে  সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে অ্যাভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশের (এটিজেএফবি) নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৯ মে) বিকেলে এটিজেএফবি-এর সাংগঠনিক সম্পাদক মো. শফিউল্লাহ সুমন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, আগামী দুই বছর (২০১৫-১৭) মেয়াদী ২৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ সভাপতি হয়েছেন-মুজিব মাসুদ (যুগান্তর), শরীফুল ইসলাম (ডেইলি স্টার) ও আলতাব হোসেন (সমকাল)।

আর সহ সাধারণ সম্পাদক হয়েছেন- ইশতিয়াক হুসাইন (ঢাকা ট্রিবিউন) ও নিলাদ্রি মহারত্ম (ইনডিপেন্ডেন্ট টেলিভিশন), সাংগঠনিক সম্পাদক  মো. শফিউল্লাহ সুমন (বিটিভি), কোষাধ্যক্ষ আশিক হোসেন (বিডিনিউজ২৪.কম), তথ্য ও গবেষণা সম্পাদক আজাদ সোলায়মান (জনকন্ঠ), দপ্তর সম্পাদক জিয়াউল হক সবুজ (বাংলাভিশন), প্রকল্প সমন্বয়ক সম্পাদক রাজীব ঘোষ (এটিএন নিউজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিপন ইমরান (ভোরের কাগজ), কর্পোরেট আ্যফেয়ার্স সম্পাদক মনজুরুল ইসলাম (বণিক বার্তা), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুক্তাদির রশীদ রোমিও (নিউএজ) ও সাংস্কৃতিক সম্পাদক রিতা নাহার (বৈশাখী টেলিভিশন)।

এছাড়া মাসুদ রুমী (কালের কন্ঠ), চকর মালিথা ( চ্যানেল আই), অ‍াব্দুল্লাহ তুহিন ( যমুনা টেলিভিশন), আহমেদ সারওয়ার ভূঁইয়া (বাংলাভিশন), মুশফিকুর রহমান (মোহনা টিভি), বাতেন বিপ্লব (এসএ টিভি) এবং শরীফুল হাসান (প্রথম আলো) নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, মে ২৯, ২০১৫
পিআর/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2015-05-29 06:51:00