bangla news

ঘুরে আসুন রিভেরি হলিডে রিসোর্ট থেকে

3836 |
আপডেট: ২০১৫-০৩-০৮ ৬:৩৯:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীতে বুক ভরে নিশ্বাস নেওয়ার জায়গার খুব অভাব। পরিবারের সবাই মিলে একসঙ্গে হই-হুল্লোড় করে আনন্দ করবেন, এমন আয়োজন কোথায়! হ্যাঁ, সবকিছুই আছে, এ জন্য আপনাকে দু-চার দিনের ছুটি নিয়ে দূরবর্তী কোনো গন্তব্যে যেতে হবে।

ঢাকা: রাজধানীতে বুক ভরে নিশ্বাস নেওয়ার জায়গার খুব অভাব। পরিবারের সবাই মিলে একসঙ্গে হই-হুল্লোড় করে আনন্দ করবেন, এমন আয়োজন কোথায়! হ্যাঁ, সবকিছুই আছে, এ জন্য আপনাকে দু-চার দিনের ছুটি নিয়ে দূরবর্তী কোনো গন্তব্যে যেতে হবে।

এসব বিবেচনায় রাজধানীর কাছে গাজীপুরের সালনায় গড়ে তোলা হয়েছে ‘রিভেরি হলিডে রিসোর্ট’। পরিবারের সদস্যদের নিয়ে সেখানে আনন্দঘন সময় কাটিয়ে আসতে পারেন।

যেতে পারেন বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়ে পিকনিকে। বিয়ের পর হানিমুনে দূরে কোথাও না গিয়ে সময় কাটাতে পারেন এখানেও। অফিস কলিগ, সংঘ বা সংগঠনের সদস্যরা, এমনকি স্কুল-কলেজের শিক্ষার্থীরা মেতে উঠতে পারেন দিনব্যাপী নানা আয়োজনে।

যা আছে রিভেরিতে
পিকনিক, করপোরেট গেট টুগেদার, ফ্যামিলি/গ্রুপ ডে আউট, ফ্যামিলি নাইট স্টে, বার-বি-কিউ পার্টি, মিউজিক্যাল ও ম্যাজিকাল প্রোগ্রাম, টেনটিং, ফিশিং ও শ্যুটিং স্পট।

আমাদের অন্যান্য সেবা
প্যাকেজ ট্যুর, দেশের যে কোনো স্থানে হোটেল রিজার্ভেশন, স্টাডি ট্যুর, এয়ার টিকেটিং ইত্যাদি।

লোকেশন
টেক কাথোরা, মৈশান বাড়ি (সালনা ফ্লাইওভারের পশ্চিম পাশে), ঢাকা-ময়মনসিংহ রোডে গাজীপুর চৌরাস্তার পর।

যোগাযোগ
info@reverie.com.bd, www. reverie.com.bd, facebook.com/reverie.resort

বুকিং দিতে যোগাযোগ: +8801705566335-6

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ০৮, ২০১৫

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2015-03-08 06:39:00