bangla news

অল্পের জন্য রক্ষা পেলেন ইজিজেটের যাত্রীরা! (ভিডিও)

2184 |
আপডেট: ২০১৪-১১-০৬ ২:৩৫:০০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবতরণের সময় তীব্র বাতাসে এক পাশ কাত হয়ে যায় ইজিজেট প্লেনের একটি উড়োজাহাজ। তবে পাইলটের দক্ষতায় দ্বিতীয় চেষ্টায় নিরাপদে অবতরণে সক্ষম হয় উড়োজাহাজটি। নোদরল্যান্ডস’র আমস্টারডামের শিফল এয়ারপোর্টে ঘটনাটি ঘটে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

ঢাকা: অবতরণের সময় তীব্র বাতাসে এক পাশ কাত হয়ে যায় ইজিজেট প্লেনের একটি উড়োজাহাজ। তবে পাইলটের দক্ষতায় দ্বিতীয় চেষ্টায় নিরাপদে অবতরণে সক্ষম হয় উড়োজাহাজটি।

নোদরল্যান্ডস’র আমস্টারডামের শিফল এয়ারপোর্টে ঘটনাটি ঘটে বলে জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যম জানায়, শিফল এয়ারপোর্টে ইজিজেটের এ৩১৯ একটি এয়ারবাস অবতরণের সময় তীব্র বাতাসের কবলে পড়ে। এতে অবতরণের ঠিক আগ মুহূর্তে উড়োজাহাজটির ডান দিক কাত হয়ে যায়। এসময় উড়োজাহাজটির ডান পাশের চাকা মাটি স্পর্শ করলেও বাম পাশের চাকা শূন্যে ভেসে থাকে। তবে বড় কোনো দুর্ঘটনা ঘটার আগেই পাইলটদের দক্ষতায় দ্বিতীয় চেষ্টায় উড়োজাহাজটি নিরাপদে বিমানবন্দরে অবতরণে সক্ষম হয়।

ঘটনাটিকে একটি ‘রুটিন প্রক্রিয়া’ হিসেবে ইজিজেটের এক কর্মকর্তা উল্লেখ করলেও, যাত্রীদের নিরাপত্তায় কোনো ছাড় নয় বলে জানিয়েছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-11-06 02:35:00