bangla news

ওয়েস্টিনে শুরু হয়েছে চাইনিজ ফুড ফেস্টিভ্যাল

758 |
আপডেট: ২০১৪-০৬-১২ ৮:৪৩:০০ এএম

ঢাকাবাসীকে চাইনিজ খাবারের স্বাদ দিতে রাজধানীর ওয়েস্টিন হোটেলে শুরু হয়েছে সাউদার্ন চায়না ফুড ফেস্টিভ্যাল। ১১ দিনব্যাপী এই ফেস্টিভ্যাল পাওয়া যাচ্ছে সাউদার্ন চায়নার হরেক রকম খাবার।

ঢাকা: ঢাকাবাসীকে চাইনিজ খাবারের স্বাদ দিতে রাজধানীর ওয়েস্টিন হোটেলে শুরু হয়েছে সাউদার্ন চায়না ফুড ফেস্টিভ্যাল। ১১ দিনব্যাপী এই ফেস্টিভ্যাল পাওয়া যাচ্ছে সাউদার্ন চায়নার হরেক রকম খাবার।

বৃহস্পতিবার ওয়েস্টিন হোটেলের সিগনেচার রেস্টুরেন্ট সিজনাল টেস্টে ফেস্টিভ্যালের উদ্বোধন করেন চাইনিজ অ্যাম্বাসির চার্জ দ্য অ্যাফেয়ার্স কিউ গুয়াংঝো।

ওয়েস্টিন হোটেলের জেনারেল ম্যানেজার ডেনিয়েল মোহরসহ হোটেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

চীনের খাবারের প্রকৃত স্বাদ দিতে চীন থেকে উড়িয়ে নিয়ে আসা হয়েছে অতিথি শেফ স্যাম ঝেং ও ক্যারি দেং।

উৎসব শুধুমাত্র ডিনারের জন্য খোলা। ফেস্টিভ্যালে সাউদার্ন চায়নার সিচুয়ান ও ক্যান্টোনিজ খাবারের সমারোহ ঘটেছে।  

কিউ গুয়াংঝো চীনা খাবার সম্পর্কে বলেন, খাবার চীনা সংস্কৃতির গুরুত্বপূর্ণ একটি অংশ। আর বিশেষ করে বিখ্যাত সব মাছের স্বাদ নিতে সাউদার্ন চায়নার খাবারের কোনো বিকল্প নেই।   

সঠিক উপকরণ ও মশলার সঙ্গে বিভিন্ন খাবারের এমন কিছু রেসিপি শেফ স্যাম ও ক্যারি ব্যবহার করছেন, যা চায়না সাউদার্ন ফুড ফেস্টিভ্যালে আগত অতিথিরা মনে রাখবেন বহুদিন।

গরুর মাংস, মুরগির মাংস, বিরিয়ানিসহ নানা স্বাদের মাছের আয়োজন থাকছে এই ফেস্টিভ্যালে। জনপ্রতি খাবারের মূল্য নির্ধারণ করা হয়েছে ৪ হাজার ৮০০ টাকা।

তথ্য ও রিজার্ভেশনের জন্য যোগাযোগ করুন: ৯৮৯১৯৮৮ এই নম্বরে।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ১২, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-06-12 08:43:00