ঢাকা, শনিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

এভিয়াট্যুর

চট্টগ্রাম-ব্যাংকক সরাসরি ফ্লাইট চালু করলো রিজেন্ট এয়ার

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪
চট্টগ্রাম-ব্যাংকক সরাসরি ফ্লাইট চালু করলো রিজেন্ট এয়ার ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রাম-ব্যাংকক রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে বেসরকারি বিমান সংস্থা রিজেন্ট এয়ারওয়েজ। রোববার সকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এ রুটের উদ্বোধন করা হয়।



চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাহাবুবুল আলম, বিমান বন্দর ব্যবস্থাপক উইং কমান্ডার নুরে আলম, রিজেন্ট এয়ারওয়েজের প্রধান নির্বাহী ড. এম এ মোমেন ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এসময় রিজেন্ট এয়ারওয়েজ’র হেড অব মার্কেটিং ইরফান হক, চট্টগ্রামের সেলস ম্যানেজার শুভ্র কান্তি সেন শর্মা ও সহকারি বিমানবন্দর ব্যবস্থাপক মাইনুল ইসলাম উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে চট্টগ্রামের ৪৩ জন এবং ঢাকার ৫৫ জন যাত্রী নিয়ে বোয়িং ৭৩৭ উড়োজাহাজটি ব্যাংকক যাত্রা করে। সপ্তাহে রোববার ও বৃহস্পতিবার ২দিন এই রুটে ফ্লাইট চলাচল করবে।

এর আগে রিজেন্ট এয়ারওয়েজ চট্টগ্রাম-কলকাতা সরাসরি ফ্লাইট চালু করে। আগামীতে চট্টগ্রাম- কুয়ালালামপুর, সিঙ্গাপুর, হংকং এবং মধ্যপ্রাচ্য রুটেও চট্টগ্রাম থেকে সরাসরি ফ্লাইট চালুর পরিকল্পনা রয়েছে বলে উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়।

২০১০ সালে চালু হওয়া রিজেন্ট এয়ারওয়েজ বর্তমানে ৫টি আন্তর্জাতিক এবং ৪টি অভ্যন্তরীণ রুটে ফ্লাইট  পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ২০১০ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa