ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

ঢাকা ট্রাভেল মার্টে ৪.৫ কোটি টাকা লেনদেন

137 |
আপডেট: ২০১৪-০৪-২০ ৮:৩৩:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শনিবার সমাপ্ত হয়েছে চার দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্ট-২০১৪।

ঢাকা: রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শনিবার সমাপ্ত হয়েছে চার দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্ট-২০১৪।

আয়োজকরা জানান, প্রাপ্ত তথ্যানুযায়ী মেলা চলাকালীন ৪.৫ কোটি টাকার অধিক লেনদেন হয়েছে। দি বাংলাদেশ মনিটর আয়োজিত মেলার টাইটেল স্পন্সর ছিল ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

এয়ারলাইন, হোটেল, রেস্টুরেন্ট, রিসোর্ট ও ট্যুর অপারেটররা অভ্যন্তরীণ খাতে ২.৫ কোটি টাকার অধিক মূল্যের সেবা নগদ বিক্রি করেছে বা অর্ডার লাভ করেছে।

অন্যদিকে, আন্তর্জাতিক ক্ষেত্রে প্রায় ২ কোটি টাকার ট্যুর প্যাকেজ, হোটেল ও এ সংক্রান্ত অন্যান্য সেবা বিক্রি হয়েছে।

দেশের অন্যতম পর্যটন ইভেন্ট হিসেবে স্বীকৃত এবারের ঢাকা ট্রাভেল মার্টে ১০ হাজারের বেশি লোকের সমাগম হয়।

শেষ দিনে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।

প্রবেশ টিকিটের ওপর উপস্থিত দর্শক ও অংশগ্রহণকারীদের সামনে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র‌্যাফেল ড্র। বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী আখতারুজ্জামান খান কবির এবং দি বাংলাদেশ মনিটর সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এ সময় উপস্থিত ছিলেন।

র‌্যাফেল ড্র পুরস্কার হিসেবে ছিল বিভিন্ন আন্তর্জাতিক ও স্থানীয় গন্তব্যে এয়ার টিকিট, পাঁচতারা হোটেল ও রিসোর্ট আবাসন, লাঞ্চ এবং ডিনার।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-04-20 08:33:00