bangla news

বিমানের ভারপ্রাপ্ত এমডি হলেন মোসাদ্দেক

172 |
আপডেট: ২০১৪-০৪-২০ ২:১৩:০০ এএম
মোসাদ্দেক আহমেদ

মোসাদ্দেক আহমেদ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কাস্টমার বিভাগের পরিচালক মোসাদ্দেক আহমেদকে ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী করা হয়েছে।

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কাস্টমার বিভাগের পরিচালক মোসাদ্দেক আহমেদকে ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী করা হয়েছে। 

বৃহস্পতিবার কেভিন স্টিলের বিদায়ের পর এই সিদ্ধান্ত নেওয়া হয়। ২০১৩ সালের ১৮ মার্চ প্রথম বিদেশি ব্যবস্থাপনা পরিচালক হিসেবে বিমানে যোগদেন কেভিন। দুই বছরের জন্য কেভিনকে নিয়োগ দেওয়া হলেও বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে পদত্যাগে বাধ্য হন।

মোসাদ্দেক আহমেদ কেভিন স্টিল দায়িত্ব নেওয়ার আগেও কয়েকমাস ধরে ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে বিমান এরই মধ্যে ব্যবস্থাপনা পরিচালকের শূণ্য পদে লোক চেয়ে বিজ্ঞাপন দিয়েছে। আগ্রহী প্রার্থীদের আগামী ১৬ মে’র মধ্যে বিমানের এমপ্লয়মেন্ট ম্যানেজারের কাছে জীবন বৃত্তান্ত ও আবেদনপত্র জমা দিতে হবে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-20 02:13:00