bangla news

১৫ এপ্রিল ইউনাইটেডের চট্টগ্রাম-মাস্কট ফ্লাইট ফের শুরু

122 |
আপডেট: ২০১৪-০৩-২৪ ৩:৫৯:০০ পিএম

বেসরকারি ইউনাইটেড এয়ারওয়েজ আগামী ১৫ এপ্রিল চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম-মাস্কট-চট্টগ্রাম রুটের ফ্লাইট পুনরায় শুরু করতে যাচ্ছে।

ঢাকা: বেসরকারি ইউনাইটেড এয়ারওয়েজ আগামী ১৫ এপ্রিল চট্টগ্রামের হযরত শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চট্টগ্রাম-মাস্কট-চট্টগ্রাম রুটের ফ্লাইট পুনরায় শুরু করতে যাচ্ছে।
 
চট্টগ্রাম-মাস্কট রুটে ওয়ান ওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২১ হাজার ৯৮৮টাকা এবং রিটার্ন ভাড়া ৪১ হাজার ৪৮৫ টাকা নির্ধারণ করা হয়েছে। ভাড়ায় সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত। সপ্তাহে তিনটি ফ্লাইট যথাক্রমে মঙ্গলবার, বৃহস্পতিবার ও শনিবার চট্টগ্রাম থেকে মাস্কটের উদ্দেশে রাত ১০টা ৩০ মিনিটে ছেড়ে যাবে এবং সোম, বুধ ও শুক্রবার মাস্কট থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসবে রাত ২টা ৩০মিনিটে।

এছাড়া, ইউনাইটেড এয়ারওয়েজ ঢাকা থেকে সপ্তাহে প্রতিদিন মাস্কট ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা থেকে মাস্কট ওয়ানওয়ের জন্য সর্বনিম্ন ভাড়া ২০ হাজার ৪৪০ টাকা ও রিটার্ন ৩৯ ‍হাজার ৯৩৭টাকা (সব ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভ‍ুক্ত) নির্ধারণ করা হয়েছে। ঢাকা  থেকে মাস্কট এমডি-৮৩ ও এয়ারবাস-৩১০ উড়োজাহাজ দিয়ে ফ্লাইট পরিচালিত হচ্ছে।

ইউনাইটেড বর্তমানে আন্তর্জাতিক রুট ঢাকা থেকে জেদ্দা, দুবাই, মাস্কট, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, কাঠমুন্ডু, কলকাতা এবং চট্টগ্রাম থেকে কলকাতা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

এছাড়া, ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, রাজশাহী, সৈয়দপুর, ঈশ্বরদী ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে। স্বল্প সময়ের মধ্যে ঢাকা থেকে গুরুত্বপূর্ণ গন্তব্য মদিনা, রিয়াদ, দাম্মাম, আবুধাবি, করাচি অভিমুখী ফ্লাইট পরিচালনা শুরু করার পরিকল্পনা রয়েছে।

ইউনাইটেডের বহরে রয়েছে একটি ড্যাশ-৮ ১০০, তিনটি এটিআর-৭২, পাঁচটি এমডি-৮৩ এবং দু’টি এয়ারবাস-৩১০ সহ মোট ১১টি উড়োজাহাজ।

বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-24 15:59:00