bangla news

এমিরেটস স্কাইকার্গোর দুটি আন্তর্জাতিক পুরস্কার লাভ

123 |
আপডেট: ২০১৪-০৩-১৫ ৫:৫৫:০০ এএম

এমিরেটস এয়ারলাইনের মালামাল পরিবহন শাখা ‘এমিরেটস স্কাইকার্গো’ গত এক সপ্তাহে দুটি আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে।

ঢাকা: এমিরেটস এয়ারলাইনের মালামাল পরিবহন শাখা ‘এমিরেটস স্কাইকার্গো’ গত এক সপ্তাহে দুটি আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করেছে।

লসএঞ্জেলেসে অনুষ্ঠিত বার্ষিক এয়ারকার্গো ওয়ার্ল্ড অ্যাওয়ার্ডসে এমিরেটস স্কাইকার্গোকে ডায়মন্ড অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এটি যে কোনো একটি ক্যাটাগরিতে সর্বোচ্চ পুরস্কার। আট লাখ টন বা তার বেশি মালামাল পরিবহনকারী এয়ারলাইন ক্যাটাগরিতে স্কাইকার্গো এ পুরস্কার অর্জন করে।

‘এয়ারকার্গো ওয়ার্ল্ড’ পরিচালিত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়। ফ্রেট ফরওয়ার্ডাররা গ্রাহকসেবা, পারফরম্যান্স, ভ্যালু ও তথ্য প্রযুক্তির বিবেচনায় শ্রেষ্ঠ এয়ারলাইনের জন্য ভোট প্রদান করেন।

অন্যদিকে, ইস্তানবুলে এয়ার ট্রান্সপোর্ট নিউজ কর্তৃক ‘কার্গো এয়ারলাইন অব দ্য ইয়ার- ২০১৪’ পুরস্কার পেয়েছে এমিরেটস স্কাইকার্গো। এয়ার ট্রান্সপোর্ট নিউজের চার হাজারের বেশি পাঠকের ভোটে ফাইনালিস্টরা নির্বাচিত হন।

পরবর্তীতে একটি আন্তর্জাতিক বিশেষজ্ঞ প্যানেল বিভিন্ন ক্যাটাগরিতে চূড়ান্ত বিজয়ী বাছাই করেন।

এমিরেটস ডিভিশনাল সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (কার্গো) নাবিল সুলতান তার প্রতিক্রিয়ায় বলেন, ‘বৃহত্তম নয়, সর্বশ্রেষ্ঠ হওয়াই আমাদের লক্ষ্য। এ কারণেই আমরা সর্বাধুনিক উড়োজাহাজ, পণ্য উন্নয়ন, সুবিধা বৃদ্ধি, প্রশিক্ষণ ও মানবসম্পদ উন্নয়নে বিনিয়োগ করছি।’

এমিরেটস স্কাইকার্গো বহরে মোট ১২টি ফ্রেইটার রয়েছে। ১০টি বোয়িং ৭৭৭ এফ এবং দুটি বোয়িং ৭৪৭-৪০০ইআর এবং বিশ্বের ৪৬টি গন্তব্যে কার্গো সেবা প্রদান করছে এয়ারলাইনটি।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2014-03-15 05:55:00