bangla news

জামালকে কেভিনের ভালো মানুষের সনদ!

111 |
আপডেট: ২০১৪-০১-২৭ ৩:৪০:৩১ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদকে ভালো মানুষের ‘সার্টিফিকেট’ দিলেন এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক কেভিন স্টিল। 

ঢাকা: বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদকে ভালো মানুষের ‘সার্টিফিকেট’ দিলেন এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক কেভিন স্টিল।  

কেভিন বলেন, ‘আমি গত প্রায় এক বছরে জামাল উদ্দিন আহমেদকে যতটুকু দেখেছি তাকে ভালো মানুষই বলবো। তার বিরুদ্ধে কোনো অভিযোগ পাইনি। এ পর্যন্ত উড়োজাহাজ লিজ, কেনাকাটা থেকে শুরু করে কোনো বিষয়ে তিনি হস্তক্ষেপ করেননি কিংবা কোনো ধরনের প্রভাব বিস্তার করেননি।‘

সোমবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এক প্রেস ব্রিফিংয়ে জামাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি প্রতিবেদনের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে কেভিন এই মন্তব্য করেন।  

সম্প্রতি কেভিন স্টিল বিমানের সিবিএ নেতাদের দুর্নীতির তদন্ত করতে দুর্নীতি দমন কমিশনে (দুদক) চিঠি দিয়েছেন। বিমানের শীর্ষ কর্মকর্তা থেকে শুরু করে চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে- এ বিষয়ে তিনি দুদকে কোনো চিঠি দেবেন কিনা জানতে চাইলে তাকে (চেয়ারম্যান) ভালো মানুষের এই ‘সার্টিফিকেট’ দেন কেভিন।  

কেভিন বলেন, সিবিএ নেতা ছাড়াও বিমানের চারটি বিভাগে দুর্নীতির বিষয়ে চিঠি দিয়েছেন তিনি। কিন্তু এ সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছেন না। কারণ যদি একবার এ নিয়ে তথ্য দেওয়া হয় তাহলে দুর্নীতিবাজরা ব্যাংকে থাকা তাদের অর্থ সরিয়ে ফেলতে পারে।     

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পর্যটন বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2014-01-27 03:40:31