[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

বাপা’র নতুন সভাপতি মাহবুব, সম্পাদক সাজ্জাদ

153 |
আপডেট: ২০১৪-০১-২১ ৭:৫৫:২৩ এএম

ক্যাপ্টেন মাহবুবুর রহমান ও ক্যাপ্টেন সাজ্জাদুল হক বাংলাদেশ এয়ারলাইন পাইলটস অ্যাসোসিয়েশনের (বাপা) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ঢাকা: ক্যাপ্টেন মাহবুবুর রহমান ও ক্যাপ্টেন সাজ্জাদুল হক বাংলাদেশ এয়ারলাইন পাইলটস অ্যাসোসিয়েশনের (বাপা) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বাপা কার্যালযে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ২০১৪-১৫ সালের জন্য তারা দায়িত্ব পালন করবেন। বাপার সদস্যদের গোপন ব্যালটের মাধ্যমে এই নতুন কমিটি নির্বাচিত করা হয়।

নতুন নির্বাচিত বাপা কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ক্যাপ্টেন একেএম আমিনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক (প্রশাসন) ফার্স্ট অফিসার সৈয়দ নাজমুল হাসান, যুগ্ম-সম্পাদক (অপারেশন) ফার্স্ট অফিসার মুসাউর রহমান, কোষাধ্যক্ষ ক্যাপ্টেন ইলিয়াস নিক্সন।

কার্য নির্বাহী সদস্যরা হলেন, ক্যাপ্টেন ফজল মাহমুদ চৌধুরী, ক্যাপ্টেন শোয়েব চৌধুরী, ক্যাপ্টেন জয়নাল মিয়া, ফার্স্ট অফিসার শারহান আলী।           

বাপা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি রেজিস্ট্রার্ড ট্রেড ইউনিয়ন এবং ইন্টারন্যাশনাল ফেডারেশন অব এয়ারলাইন্স পাইলট অ্যাসোসিয়েশনের (ইফালপা) সক্রিয় সদস্য। এটি ইন্টারন্যাশনাল সিভিল এভিয়েশন অর্গানাইজেশনের (আইকাও) সঙ্গে নিবিড়ভাবে কাজ করে থাকে। বর্তমানে বিশ্বের ১০০টি দেশের লক্ষাধিক বৈমানিক ‘ইফালপা’র সদস্য।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache