ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

পর্যটন

সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডে বেস্ট বিচ রিসোর্ট সায়মন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডে বেস্ট বিচ রিসোর্ট সায়মন

ঢাকা: সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডে শীর্ষস্থানীয় বিচ রিসোর্ট হিসেবে পুরস্কার পেয়েছে সায়মন বিচ রিসোর্ট। বাংলাদেশের আতিথেয়তা খাতে বিশ্বমানের সেবা নিশ্চিত করতে সায়মনের নেতৃত্ব ও কার্যক্রম প্রশংসনীয় হওয়ায় তাদেরকে এ পুরস্কার দেওয়া হয়েছে।

শুক্রবার এ তথ্য জানিয়েছে সায়মন বিচ রিসোর্ট কর্তৃপক্ষ।

সম্প্রতি ভারতের বেঙ্গালুরুতে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে সাউথ এশিয়ান ট্র্যাভেল অ্যাওয়ার্ডসের সপ্তম আসর শেষ হয়। আয়োজনে মালদ্বীপের পর্যটন মন্ত্রী ড. আবদুল্লাহ মৌসুম, সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডের সভাপতি ইসমাইল হামিদ, অন্যান্য ভ্রমণ, পর্যটন ও ট্যুরিজম খাতের স্টেকহোল্ডারসহ দক্ষিণ এশীয় দেশগুলোর উদ্যোক্তারা অংশ নেন। সেখানেই এই পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে সায়মন বিচ রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব রহমান রুহেল এবং বিপণন পরিচালক দারিউস রহমান উপস্থিত থেকে দক্ষিণ এশিয়ার সম্মানজনক এই পুরস্কার গ্রহণ করেন।

সায়মন বিচ রিসোর্ট কর্তৃপক্ষ জানায়, সেবা খাতে সায়মনের অবদান বিবেচনায় এই পুরস্কার সায়মন পরিবারের জন্য বিশেষ সম্মানের। এই পুরস্কার পর্যটকদের পছন্দের সেরা গন্তব্য হিসেবে বাংলাদেশের সম্মানও বেড়েছে। এজন্য সায়মন পরিবার গর্ববোধ করে। আমরা অত্যন্ত আশাবাদী দেশের পর্যটন শিল্প উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে। একইসঙ্গে পর্যটকবান্ধব গন্তব্য হিসেবে সর্বত্র স্বীকৃতি লাভ করবে অনিন্দ্য সুন্দর বাংলাদেশ।

প্রসঙ্গত, ২০২২ সালের সাউথ এশিয়ান ট্রাভেল অ্যাওয়ার্ডে তিন ক্যাটাগরিতে পুরস্কার অর্জন করে সায়মন বিচ রিসোর্ট। শীর্ষস্থানীয় সার্ফ রিসোর্ট, শীর্ষস্থানীয় ফ্যামিলি রিসোর্ট এবং শীর্ষস্থানীয় বিচ রিসোর্ট ক্যাটাগরিতে এ পুরস্কার লাভ করে প্রতিষ্ঠানটি।

১৯৬৪ সালে কক্সবাজারের প্রথম বেসরকারি হোটেল হিসেবে যাত্রা শুরু করে সায়মন কক্সবাজারে পর্যটন শিল্পের নতুন দিগন্তের সূচনা করে। মনোরম পরিবেশ, আন্তরিক সেবা ও অনন্য আতিথেয়তায় মানুষের মন জয় করে এটি। দেশবিদেশের বহু খ্যাতিমান মানুষের স্মৃতি জড়িত রয়েছে এর সঙ্গে।   

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এইচএমএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।