ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

পর্যটন

কাজিপুরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিমের নামে পর্যটন কেন্দ্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
কাজিপুরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসিমের নামে পর্যটন কেন্দ্র

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কাজিপুরে সাবেক মন্ত্রী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিমের নামে প্রতিষ্ঠিত পর্যটন কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) ফিতা কেটে কেন্দ্রটির ফলক উন্মোচন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

কাজিপুরের মেঘাই নদীবন্দর এলাকায় ৪ কোটি ১৭ লাখ ৬৬ হাজার টাকা ব্যয়ে ৬ দশমিক ৬৭ একর জমির ওপর পর্যটন কেন্দ্রটি নির্মাণ করা হয়েছে।  

ফলক উন্মোচন শেষে বাংলাদেশ পর্যটন করপোরেশনের আয়োজিত এক উদ্বোধনী আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে যমুনাপাড়ে পর্যটন কেন্দ্রটি করা হয়েছে। এখানে দেশ-বিদেশের পর্যটকরা যমুনাপাড়ের অপার সৌন্দর্য উপভোগ করতে আসবেন।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেনের সভাপতিত্বে ও বাংলাদেশ পর্যটন করপোরেশনের সিনিয়র ব্যবস্থাপক জিয়াউল হক হাওলাদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন তানভীর শাকিল জয় এমপি, রাজশাহীর বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর, রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার জসিম উদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকার ও পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।