ঢাকা, বুধবার, ১৮ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

পর্যটন

তিন দিনের এশিয়ান পর্যটন মেলা শুরু ২১ সেপ্টেম্বর 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
তিন দিনের এশিয়ান পর্যটন মেলা শুরু ২১ সেপ্টেম্বর  ফাইল ফটো

ঢাকা: বাংলাদেশের সর্ববৃহৎ আন্তর্জাতিক পর্যটন মেলা এশিয়ান ট্যুরিজম ফেয়ারের (এটিএফ) দশম আয়োজন শুরু হচ্ছে ২১ সেপ্টেম্বর৷ রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) মেলা অনুষ্ঠিত হবে। চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত।

আয়োজকরা জানিয়েছেন, তিন দিনের এই মেলায় বিটুবি সেশন, সেমিনার, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, চীনা অ্যাম্বাসির উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন থাকবে।  

মেলায় ভ্রমণের আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে অংশগ্রহণ করবে ১৫টির বেশি দেশের ২০০ স্টল। মেলায় বুকিং দিলেই মিলবে বিশেষ ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিঞা, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোকাম্মেল হোসেন ও এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম।

এছাড়া সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান রাহাত আনোয়ার ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোহাম্মদ জাবের।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী সকলের জন্য উন্মুক্ত থাকবে।

ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে মেলায় প্রবেশ টিকিটের বিপরীতে প্রতিদিনের র‌্যাফেল ড্রতে থাকবে আকর্ষণীয় সব পুরস্কার। আগামী ২০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত চলবে বিনামূল্যে রেজিস্ট্রেশন। বিনামূল্যে টিকিটের জন্য এই লিংকে রেজিস্ট্রেশন করুন https://www.asiantourismfair.com/entry-ticket/

বাংলাদেশ পর্যটন করপোরেশন ও ট্যুরিজম বোর্ডের সহায়তায় আয়োজিত মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইনস। হসপিটালিটি পার্টনার ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। আয়োজক পর্যটন বিচিত্রা, ভেন্যু পার্টনার বিআইসিসি।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩ 
এমকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa