ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

টেনিস

হকি ফেডারেশনেও ১১ এপ্রিল পর্যন্ত ছুটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
হকি ফেডারেশনেও ১১ এপ্রিল পর্যন্ত ছুটি

ভয়ঙ্কর হয়ে ওঠা বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে স্থবির হয়ে পড়েছে জনজীবন। তার প্রভাব পড়েছে বাংলাদেশেও। এখন পযর্ন্ত দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন ৫৬ জন, আর মৃত্যু হয়েছে ৬ জনের। এমন পরিস্থিতিতে দেশে সাধারণ ছুটি বাড়িয়ে ১১ এপ্রিল পর্যন্ত নেওয়া হয়েছে।

এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বাংলাদেশ হকি ফেডারেশনও ১১ এপ্রিল পর্যন্ত ছুটির মেয়াদ বাড়িয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফেডারেশন থেকে তা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বের অন্যান্য দেশের ন্যায় চলমান করোনা ভাইরাসের সংক্রমণরোধে সচেষ্ট গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। সে লক্ষ্যে দেশব্যাপী সকল সরকারি ও বেসরকারি সংস্থার চলমান ছুটি ১১ এপ্রিল পর্যন্ত  বর্ধিত ঘোষণা করা হয়েছে। সরকারি এই সিদ্ধান্তের সাথে সমন্বয় রেখে বাংলাদেশ হকি ফেডারেশনও ছুটি ১১ এপ্রিল পর্যন্ত বর্ধিত করেছে।  

উক্ত সময়ে বাহফের সকল কর্মকর্তা ও কর্মচারী নিরাপদ স্থানে থেকে অনলাইনের মাধমে প্রয়োজনীয় দাপ্তরিক কার্যক্রম সম্পাদন করবেন।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa