ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

টেনিস

উদ্বোধনী দিনে বাংলাদেশের শাটলারদের ভালো সূচনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
উদ্বোধনী দিনে বাংলাদেশের শাটলারদের ভালো সূচনা ছবি: সংগৃহীত

শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে শুরু হয়েছে ইউনেক্স-সানরাইজ বাংলাদেশ জুনিয়র ইন্টারন্যাশনাল সিরিজ-২০১৯ এর খেলা। বুধবার (১৮ ডিসেম্বর) উদ্বোধনী দিনে স্বাগতিক শাটলার পুরুষ এককে লোকমান ১৯-২১, ২৪-২২, ২১-১৭ পয়েন্টে (২-১ সেটে) শক্তিশালী ভারতের সাই প্রুথবি সারানামকে হারিয়ে প্রি-কোয়ার্টারে জায়গা করে নেন।

মিশ্র দ্বৈতে সিবগাত ও উর্মি জুটি ২১-৯, ২১-১৭ পয়েন্টে (২-০ সেটে) নেপালের দেব রাজ রানা ও জেসিকা গুরুংকে পরাজিত করে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেন। পুরুষ-মহিলা একক, দ্বৈত ও মিশ্র দ্বৈতে মোট ২৪ টি ম্যাচ হয়।

বাংলাদেশের মারুফ ২-০ সেটে স্বদেশী যায়েদ বিন জয়নালকে, সিবগাত ২-০ সেটে স্বদেশী আনোয়ারকে হারিয়ে প্রি-কোয়ার্টারে জায়গা করে নেন।

এছাড়া মহিলা দ্বৈতে থাইল্যান্ডের জিয়ানতানেত ও সুদচয়েছম জুটি ২-০ সেটে রহিমা ও নাসিমা জুটিকে, মহিলা এককে ভারতের আধায়া প্রসার ২-০ সেটে বাংলাদেশের অন্তরাকে, ভারতের লিখিতা শ্রীবাস্তব ২-০ সেটে নেপালের জেসিকা গুরুংকে হারায়।

পুরুষ এককে মালয়েশিয়ার ঝেন ইয়ে অং ২-০ সেটে বাংলাদেশের গৌরব সিংকে, ইয়ন ইয়োগেন ২-০ সেটে বাংলাদেশের হাবিবুর রহমানকে, ফাজরিক মোহাম্মদ ২-০ সেটে বাংলাদেশের মামুন হোসেনকে, জাস্টিন হো ২-০ সেটে বাংলাদেশের সোয়াদকে, কেন ইয়ং ২-০ সেটে বাংলাদেশের জাহিদ বাপ্পিকে, চং ই জ্যাক ২-০ সেটে বাংলাদেশের মঙ্গল সিংকে, থাইল্যান্ডের আরনিক ২-০ সেটে বাংলাদেশের নাজমুল জয়কে, নেপালের দেব রাজ রানা ২-০ সেটে বাংলাদেশের রহমান ঢালীকে, ভারতের হার্সা জেট্টি ২-০ সেটে বাংলাদেশের শান্তকে, বিকাশ ২-০ সেটে বাংলাদেশের শওকত হোসেনকে, বাংলাদেশের মারুফ মিয়া বাঁধন ২-০ সেটে স্বদেশী যায়েদ বিন জয়নালকে, সিবগাত ২-০ সেটে স্বদেশী আনোয়ারকে পরাজিত করে।

মিশ্র দ্বৈতে মালয়েশিয়ার বে চুন ও চেং সু হুই জুটি ২-০ সেটে বাংলাদেশের জয় ও নাসিমা জুটিকে, গো বুন ও চেং সু ইন জুটি ২-০ সেটে বাংলাদেশের শওকত ও তুলি জুটিকে, চং ই জ্যাক ও উং কিয়া জুটি ২-০ বাংলাদেশের গৌরব ও ফারবিন জুটিকে, কেন ইয়ং ও ঝিং ইয়ে জুটি ২-০ সেটে বাংলাদেশের মঙ্গল ও সাথী জুটিকে,  বাংলাদেশের লোকমান ও লিকা পোদ্দার জুটি ২-১ সেটে স্বদেশী মামুন ও জেরিন জুটিকে, নেপালের প্রিন্স দাহাল ও রাসিলা জুটি ২-০ সেটে আকিব ও উর্মি বর্মন জুটিকে ও থাইল্যান্ডের থিরাপানিতনুন ও সুদচয়েসম জুটি ২-০ সেটে বাংলাদেশের সৌদ ও অন্তরা জুটিকে হারিয়ে কোয়াটারে জায়গা করে নেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa