ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

ব্রিসবেন ওপেন থেকে নাদালের নাম প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
ব্রিসবেন ওপেন থেকে নাদালের নাম প্রত্যাহার ছবি:সংগৃহীত

হাঁটুর চোটের কারণে বেশ কিছুদিন ধরে ভুগছেন রাফায়েল নাদাল। ফলে পুরুষ টেনিসের শীর্ষ এ তারকা ব্রিসবেন ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন। আসছে নতুন বছরের প্রথম মাসে অস্ট্রেলিয়ান ওপেনে খেলার জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

লন্ডনে গত ওয়ার্ল্ড ট্যুর ফাইনালে ডেভিড গফিনের বিপক্ষে হারের পর আর কোর্টে নাদালকে আর দেখা যায়নি। ব্রিসবেন ওপেন দিয়েই তার ফেরার কথা ছিল।

কিন্তু শেষ মুহূর্তে জানিয়ে দেন তিনি আসছেন না।

টুইটারে নাদাল বলেন, ‘আমি দুঃখিত যে আমাকে এটা জানাতে হচ্ছে, আমি ব্রিসবেন ওপেনে অংশ নিতে পারছি না। আমি চেয়েছিলাম খেলব কিন্তু আমি এখনও তৈরি নই। ’

আগামী ১৫ জানুয়ারি থেকে মেলবোর্নে শুরু হবে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম। টুইটে তিনিও এও জানান, অস্ট্রেলিয়ান ওপেনের জন্য ৪ জানুয়ারি মেলবোর্নে পৌঁছে যাবেন। সেখানেই তিনি অস্ট্রেলিয়ান ওপেনের প্রস্তুতি নেবেন।

এর আগে গত সপ্তাহে একটি প্রদর্শনী ম্যাচ থেকে নাম তুলে নিয়েছিলেন চোটের জন্য তার পর চারদিন অনুশীলনেও নামেননি নাদাল। ৩১ বছরের নাদালে ২০১৭ সালটি ভালই কেটেছে। দশম ফ্রেঞ্চ ওপেন, তৃতীয় ইউএস ওপেনের সঙ্গে বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় হিসেবেই বছর শেষ করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ২৯ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ