ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

টেনিস

ভাইরাসের ভয়ে টেনিস তারকাদের নাম প্রত্যাহার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৬
ভাইরাসের ভয়ে টেনিস তারকাদের নাম প্রত্যাহার ছবি: সংগৃহীত

ঢাকা: জিকা ভাইরাসের ভয় মন থেকে তাড়াতে না পারায় রোমানিয়ার টেনিস তারকা সিমোনা হালেপ এবং কানাডার তারকা মিলোস রাওনিক আসন্ন রিও অলিম্পিকে যাচ্ছেন না। নারী এককে বিশ্বের পঞ্চম বাছাই হালেপ এবং পুরুষ এককে সপ্তম বাছাই রাওনিক ব্রাজিল অলিম্পিক থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

টেনিসের শীর্ষ এ দুই তারকাকে ছাড়াই রিও অলিম্পিক শুরু হবে।

সদ্য শেষ হওয়া উইম্বলডন টেনিসের রানারআপ ও ২০১৪ সালের ফ্রেঞ্চ ওপেনের রানারআপ ২৪ বছর বয়সী হালেপ জানান, জিকা ভাইরাস নিয়ে আমি অনেক বেশি চিন্তিত। আমার কাছে পরিবারের চিন্তাই বেশি প্রাধান্য পাচ্ছে। টেনিস থেকে অবসরের পর নিজের একটা সাজানো পরিবারের স্বপ্ন নষ্ট হতে দিতে চাই না। এমন পরিস্থিতির জন্য আমার আসলেই খারাপ লাগছে।

এদিকে, ২৭ বছর বয়সী রোমানিয়ান টেনিস তারকা রাওনিক জানান, স্বাস্থ্যগত একাধিক কারণে এমন সিদ্ধান্ত নিয়েছি। আমার সিদ্ধান্তের পেছনে জিকা ভাইরাসের ঝুঁকির বিষয়টিও আছে। তবে, আসরের অন্য খেলোয়াড়দের ওপর আমার এমন সিদ্ধান্তের প্রভাব পড়ুক তা আমি চাই না। আসন্ন অলিম্পিকে কানাডা দলের জন্য সমর্থন থাকবে। কোচ ও পরিবারের সঙ্গে আলোচনা করার পরই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৪২ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

টেনিস এর সর্বশেষ