ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

টেনিস

শেষ হলো স্বাধীনতা দিবস টেনিসের কোয়র্টার ফাইনাল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৬
শেষ হলো স্বাধীনতা দিবস টেনিসের কোয়র্টার ফাইনাল

ঢাকা: ‘স্বাধীনতা দিবস টেনিস প্রতিযোগিতা ২০১৬’ এর কোয়ার্টার ফাইনালের নিজ ম্যাচে জয় নিয়ে সেমিফাইনালে উঠেছেন ইঞ্জিনিয়ার্স ক্লাবের শ্রী অমল রায়, ইন্টারন্যাশনাল ক্লাবের রঞ্জন রাম, নরডিক ক্লাবের দিপু লাল ও বৃটিশ হাই কমিশন ক্লাবের মো: আনোয়ার হোসেন, বিকেএসপির এলিট টেনিস একাডেমির জুয়েল, পপি আক্তার ও ইতি আক্তার।
 
শনিবার (৯ এপ্রিল) রমনা টেনিস কমপ্লেক্সে পুরুষ এককের ম্যাচে শ্রী অমল রায়ের কাছে ৭-৬ ও ৬-২ গেমে হেরেছেন বৃটিশ হাই কমিশন ক্লাবের মুনির হোসেন।


 
দ্বিতীয় ম্যাচে রঞ্জন রাম ৬-২ ও ৭-৫ গেমে হারিয়েছে মাদারীপুর টেনিস ক্লাবের মামুন বোপরিকে।

তৃতীয়টিতে দিপু লাল ৬-১ ও ৬-০ গেমে জয় পেয়েছে বৃটিশশ হাই কমিশন ক্লাবের সজিব পাশাকে।

আর চতুর্থ ম্যাচে বৃটিশ হাই কুমশন ক্লাবের মো: আনোয়ার হোসেন ৬-৭, ৬-২ ও ৫-১ গেমে হারিয়েছেন বরিশাল ক্লাবের রুবেল হোসেনকে।
 
এদিকে, বালক একক ১৪ বছরের গ্রুপের কোয়ার্টার ফাইনালে বিকেএসপির এলিট টেনিস একাডেমির জুয়েল ৬-২, ৪-৬ ও ৬-৩ গেমে বিকেএসপির সৈকত শাহরিয়ারকে হারিযে সেমিফাইনালে উঠেছে।
 
আর মেয়েদের ১৪ বছরের গ্রুপের কোয়ার্টার ফাইনালে বিকেএসপির পপি আক্তার ৬-৩, ৬-১ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাবিহা লামিসা সুচনা আর বিকেএসপির ইতি আক্তার একই প্রতিষ্ঠানের জেরিন সুলতানাকে ৬-২ ও ৬-১ গেমে হারিয়ে সেমিফাইনালে উঠেছে।
 
বাংলাদেশ সময়: ১৯০৫  ঘণ্টা, ৯ এপ্রিল, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa