ঢাকা, রবিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০ সফর ১৪৪৩

টেনিস

মিয়ামি ওপেনেও সেরেনার বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
মিয়ামি ওপেনেও সেরেনার বিদায় ছবি- সংগৃহীত

ঢাকা: সময়টা ভালো যাচ্ছে না সেরেনা উইলিয়ামসের। চলতি বছর এখনো কোনো শিরোপা জিততে পারেননি ওয়ার্ল্ড নাম্বার ওয়ান।

সবশেষ মিয়ামি ওপেনের চতুর্থ রাউন্ড থেকেই বিদায় নিয়েছেন সেরেনা।

মিয়ামি ওপেনে টানা ২০ ম্যাচে জয়ের ধারায় ছিলেন এই আসরে তিনবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সেরেনা। কিন্তু, রাশিয়ান সেভলানা কুজনেৎসোভার কাছে রীতিমতো আত্মসমর্পণই করেন তিনি। বিশ্বের সেরা তারকাকে ৬-৭ (৩-৭), ৬-১, ৬-২ গেমে উড়িয়ে দেন কুজনেৎসোভা।

প্রথম সেটে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হলেও পরের দুই সেটে দাঁড়াতেই পারেননি সেরেনা। অবশ্য, একটি অজুহাত দাঁড় করাতেই পারেন যুক্তরাষ্ট্রের টেনিস কন্যা। কেননা, এদিন তিনি শারীরিকভাবে শতভাগ ফিট ছিলেন না।

ম্যাচ হারের পর সেরেনা বলেন, ‘শারীরিকভাবে আমি আজ ভালো ছিলাম না। এখানে আমার কাছ থেকে অবশ্যই প্রত্যাশা থাকে। কিন্তু আমি প্রতিটি ম্যাচ জিততে পারবো না। ’

এর আগে বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনালে জার্মানির অ্যাঞ্জেলিক কেরবারের কাছে হেরে বসেন সেরেনা। চলতি মাসে অনুষ্ঠিত ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের (বিএনপি পারিবাস ওপেন) শিরোপা নির্ধারণী ম্যাচে ভিক্টোরিয়া আজারেঙ্কার কাছে ৬-৪, ৬-৪ গেমে হার মানেন।

সাম্প্রতিক সময়ে সেরেনার ধারাবাহিক ব্যর্থতায় একটা প্রশ্ন উঠতেই পারে! টেনিস কোর্টে তাঁর দীর্ঘ একচেটিয়া আধিপত্যের অবসান-ই কী হতে যাচ্ছে?

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
আরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa