ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

তারার ফুল

নতুন বছরে তাদের প্রত্যাশা...

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
নতুন বছরে তাদের প্রত্যাশা...

আরও একটা পালক খসে গেলো মহাকালের শরীর থেকে। মৃত্যুর পথে আরও একধাপ এগিয়ে গেলো প্রাণী।

এগিয়ে গেলো অভিজ্ঞতার পথ ধরে আরও কিছু দূর। আর কয়েক ঘণ্টা পরেই এই সময়টা পুরনো হয়ে যাবে। আসবে নতুন বছর। পুরনো দিনের যে সমস্ত ব্যর্থতা-ভুল; ঝেড়ে ফেলে সবাই তাকিয়ে আছেন নতুনে। নতুন নতুন স্বপ্ন-প্রত্যাশা নিয়ে। চলচ্চিত্র ও নাট্যাঙ্গনের কয়েকজন তারকা বাংলানিউজকে বললেন নতুন বছরে তাদের প্রত্যাশার কথা।


ফেরদৌস
২০১৫ সালে যেটা হয়েছে বছরের শেষ মাসে এসে তিনটি ছবি মুক্তি পেলো আমার। এটা একধরনের চাপ তৈরি করেছে আমার দর্শকদের মধ্যে। বছরজুড়ে বিভিন্ন সময়ে ছবিগুলো মুক্তি পেলে ভালো হতো। ২০১৬ সালের পরিকল্পনা সাজিয়েছি। এবার কলকাতার ছবিতে সময় দেবো কম। দেশেই থাকবো বেশিরভাগ। স্ত্রী ও বাচ্চাদের সময় দেবো। তথাকথিত ছবিতে অভিনয় ছেড়ে দিয়েছি। মেসেজ আছে এমন ছবিতে নিয়মিত কাজ করবো।


রিয়াজ
নতুন বছরে আমার প্রিয় একটি চলচ্চিত্র মুক্তি পাবে। যে ছবিটির সঙ্গে অনেক আবেগ আর ঘটনা মিশে আছে। ‘কৃষ্ণপক্ষ’ সম্পর্কে দর্শকের আগ্রহ তৈরি হয়েছে। ছবিটির সুন্দর সাফল্য কামনা করি। এ ছাড়া নতুন বছর নিয়ে তেমন কোনো পরিকল্পনা নেই। তবে কাজের ক্ষেত্রে আরেকটু মনযোগি হবো। আরেকটু বেছে বেছে কাজ করতে চেষ্টা করবো। অবশ্যই শরীরের প্রতি যত্নশীল হবো। ভক্তদের সুন্দর ও সুস্থ জীবন কামনা করছি।  


পপি
২০১৫ সাল মোটামুটি ভালো কেটেছে। সিনেমার পর্দায় নিয়মিত ছিলাম না ঠিক। তবে ভক্তদের সঙ্গে যোগাযোগে কমতি ঘটেছে বলে মনে করি না। আমার বেলায় যা হয়, কোনো একটা কাজের সঙ্গে যুক্ত হওয়ার পর আমার বিরুদ্ধে রাজনীতি শুরু হয়। এমনও হয়েছে যে, আমাকে ঘিরে যে ছবিটি হওয়ার কথা চূড়ান্ত ছিলো শেষে হয়তো আমাকেই বাদ দেওয়া হয়। সিদ্ধান্ত নিয়েছি যে, নতুন বছরে শুটিং শুরু হওয়ার আগে কোনো ছবির ব্যাপারে সংবাদ প্রকাশ করবো না।


মাহি
২০১৫ সালে গসিপ-এর শিকার হয়েছি। নতুন বছরে তেমনটা চাই না। আমার বিশ্বাস সাংবাদিকরা এ ব্যাপারে আমাকে সহযোগিতা করবেন। নতুন বছরে কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। যে ছবিগুলোতে সাইন করেছি সেগুলো সুন্দরভাবে শেষ করবো। বন্ধু, পরিবার ও ভক্তদের সঙ্গে এভাবেই সংযুক্ত থাকতে চাই সব সময়। সবার প্রতি কৃতজ্ঞতা। জীবন খুব সুন্দর। সবাই যেন নিজের প্রতি বিশ্বাসী হয়, নতুন বছরে এই প্রত্যাশা।  


নওশীন নাহরিন মৌ
নিজেরটা বললে বলবো, আগামী বছর নিজেকে নতুন নতুন অনেক কাজের সঙ্গে থাকতে চাই। ভালো ভালো কাজ করতে চাই। এফএম রেডিওতে যে দায়িত্ব নিয়েছি, ওটা নিয়ে আমার অনেক পরিকল্পনা আছে আসছে বছরে। অভিনয়ে নতুন বছরে চাইবো ভালো কাজের সঙ্গে থাকতে। শুধু টাকার জন্য অভিনয় নয়, চাইবো মানসিক তৃপ্তির জন্য করতে। ইন্ডাস্ট্রিকে সুস্থ-সুন্দরভাবে দেখতে চাইবো, যাতে দর্শক আমাদের কাজ নিয়মিত দেখে, প্রশংসা করে। ২০১৬ হচ্ছে আমার জন্য অনেক বড় একটা পরীক্ষার বিষয়, কেননা নিজের সঙ্গে নিজেই অনেক বিষয়ে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছি। নিজের সঙ্গে অনেক বোঝাপড়া আছে এ বছর। ২০১৫ আমার জন্য অতোটা মসৃণ ছিলো না। কিন্তু আশা করছি সামনের বছরটা দারুণ কাটবে।


জাকিয়া বারী মম
যতোদূর এগিয়েছি নিজের অভিনয়ের পথে, সেই পথে আরও অনেক দূর যেতে চাই। ‘ছুঁয়ে দিলে মন’-এর মতো আরও দর্শকপ্রিয় ছবি করতে চাই। নিজের নামের সামনে ভালো দর্শকনন্দিত কাজ যুক্ত করতে চাই। নিজেকে অভিনয়ে নতুন নতুন ভাবে উপস্থাপন করতে চাই।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এসও/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ