ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

তারার ফুল

তারকার তিন ইচ্ছে

সাতক্ষীরায় বাগানবাড়ি বানাতে চাই : মৌসুমী হামিদ

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জুন ৭, ২০১৫
সাতক্ষীরায় বাগানবাড়ি বানাতে চাই : মৌসুমী হামিদ মৌসুমী হামিদ / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আলাদিনের জাদুর চেরাগের কথা মনে পড়ে? ওই চেরাগ ঘষা দেওয়ার সঙ্গে সঙ্গে একটা দৈত্য বেরিয়ে এসে তিনটি ইচ্ছাপূরণের প্রতিশ্রুতি দিয়ে বলে- ‘হুকুম করুন, হুজুর’। তার কাছে তিনটি ইচ্ছের কথা জানালেই বাস্তবায়ন হয়ে যায় নিমিষে! তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে কোন তিনটি ইচ্ছে পূরণ করতে চাইবেন? বাংলানিউজের তারার ফুলের নতুন আয়োজন ‘তারকার তিন ইচ্ছে’ বিভাগে তারা জানাবেন সেকথা।

আজ বলেছেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

বাগানবাড়ি বানানো
ব্যক্তিগত জীবনে আমার ইচ্ছে গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলায় বন্ধুদের নিয়ে আড্ডা দেওয়ার জন্য একটা বাগানবাড়ি বানানো। একটু অবসর পেলে পরিবারের সদস্য আর বন্ধুবান্ধবদের নিয়ে সেখানে চলে যাবো। আরেকটু সময় নিয়ে এই ইচ্ছেটা পূরণ করতে চাই।
 
টম ক্রুজ ও শাহরুখ খানের সঙ্গে অভিনয়
২০১০ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার প্রথম রানারআপ হওয়ার পর অনেকের সঙ্গে অভিনয় করেছি। বিখ্যাত দুই তারকার সঙ্গে কাজ করতে খুব ইচ্ছে হয়। তারা হলেন টম ক্রুজ ও শাহরুখ খান! তাদের সঙ্গে কখনও কাজের সুযোগ পাবো কি-না জানি না। তবে আশা আছে। ট্রাইনেশন কনসার্টে অক্ষয় কুমারের সঙ্গে একমঞ্চে নাচতে পেরেছি, এই ইচ্ছেটাও যদি পূরণ হতো!

ওডি মডেলের গাড়ি কেনা
গাড়ি চালাতে খুব ভালো লাগে আমার। শিগগিরই নতুন একটি গাড়ি কিনবো। ওডি মডেলের গাড়ি খুব পছন্দ। সামর্থ্য থাকলে এই মডেলের একটি গাড়ি কিনতে চাই। গাড়ি চালিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর ইচ্ছে আছে। ভ্রমণের জন্য সুইজারল্যান্ডের নৈস্বর্গিক প্রাকৃতিক দৃশ্য আমাকে ভীষণ টানে। তাই বেড়ানোর জন্য সময়-সুযোগ করে সেখানেও যেতে চাই।  

বাংলাদেশ সময় : ১৮১৭ ঘণ্টা, জুন ৭, ২০১৫
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

তারার ফুল এর সর্বশেষ