ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

জুতোয় মদ ভরে পান করা ‘জঘন্য’: শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
জুতোয় মদ ভরে পান করা ‘জঘন্য’: শোয়েব

নিউজিল্যান্ডকে উড়িয়ে প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতল অস্ট্রেলিয়া। দুবাইয়ে অনুষ্ঠিত ফাইনালে অজিরা ৮ উইকেটে জয় পায়।

ঐতিহাসিক এই জয়ের পর অস্ট্রেলিয়ান ড্রেসিংরুমে মাতাল উদযাপন শুরু হয়। জুতোয় পানীয় ভরে তারপর সেটি পান করতে শুরু করেন অজিরা। এমন দৃশ্য মোটেও পচন্দ হয়নি গতিদানব খ্যাত শোয়েব আখতারের।

অস্ট্রেলিয়ান ড্রেসিংরুমের উদযাপনের একটি ভিডিও আইসিসি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছে। ওই ভিডিওতে দেখা যায়, ম্যাথু ওয়েড তার জুতো খুলে তাতে পানীয় ঢেলে তা গিলে ফেলেন। এরপর মার্কাস স্টোইনিস তার কাছ থেকে জুতোটি নিয়ে তাতে পানীয় ঢেলে তিনিও পান করতে থাকেন। এমন উদযাপনে রিতিমতো বিরক্ত হয়ে এক টুইটারের মাধ্যমে ক্ষোভ প্রকাশ করে সাবেক পাকিস্তানি বোলার শোয়েব আখতার।

টুইট বার্তায় তিনি লিখেছেন, ‘উদযাপনের জঘন্য একটি উপায়। তাই না?’

শোয়েব আখতার যতোই বিরক্ত হোক না কেন? অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা এখন এটা মোটেও মাথায় নেবে না। বিশ্বসেরা ক্রিকেট দল হওয়ার আনন্দে তারা এখন বিভোর হয়ে আছে।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa