ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

‘শিক্ষা সফর’ শেষ, দেশে ফিরলেন টাইগাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২১
‘শিক্ষা সফর’ শেষ, দেশে ফিরলেন টাইগাররা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে টাইগাররা / ছবি: শোয়েব মিথুন

বিশ্বকাপে অনেক প্রত্যাশা নিয়ে গেলেও একরাশ হতাশা নিয়ে দেশে ফিরছে বাংলাদেশ দল। গ্রুপপর্বের প্রথম ম্যাচে হেরে সংবাদ সম্মেলনে অধিনায়ক বলেছিলেন 'এই ম্যাচের ভুলগুলো থেকে শিক্ষা নিয়ে পরবর্তীতে ভালো কিছু করবো'।

করেছিলেনও টাইগাররা। বাছাই পর্বের পরের দুই ম্যাচ জিতে জায়গা করে নেয় সুপার টুয়েলভে।  

কিন্তু সুপার টুয়েলভে এসে পাঁচ ম্যাচের সবগুলোতেই হেরেছে বাংলাদেশ। এত ব্যর্থতার মধ্যেও হয়ে গেছে 'আয়নাবাজি', 'আমরাও মানুষ', 'কথার যুদ্ধ' সিনেমা। তবে সবসময় টাইগার এবং কোচের মুখে একটি কথা কমন ছিলো। তা হলো, এই ম্যাচের শিক্ষা থেকে আগামী ম্যাচে কাজে লাগানো। সেই হিসেবে বলা যায় এই বিশ্বকাপটি ছিলো টাইগারদের 'শিক্ষা সফর'।

এই শিক্ষা সফর শেষে সংযুক্ত আরব আমিরাত থেকে আজ শুক্রবার (৫ নভেম্বর) বিকেলে বাংলাদেশ দলের একটি বহর ইতোমধ্যে দেশে ফিরেছে। তবে পুরো টিম ফিরেনি। চার ক্রিকেটার থাকছেন ছুটিতে। তারা হলেন-অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস এবং তাসকিন আহমেদ।

পাকিস্তান সিরিজকে সামনে রেখে ১২ নভেম্বর থেকে অনুশীলন শুরু হওয়ার কথা। তার আগেই দেশে ফিরবেন ছুটিতে থাকা ক্রিকেটাররা। আগামী ১৯ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ

welcome-ad