ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন আম্পায়ার গফ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২১
বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন আম্পায়ার গফ

জৈব-সুরক্ষা বলয় ভাঙায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝে ৬ দিনের জন্য নিষিদ্ধ করা হয়েছিল আম্পায়ার মাইকেল গফকে। তবে ফেরার সময় এলেও এবার বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন এই আম্পায়ার।

এর আগে কারও অনুমতি ছাড়াই হোটেল থেকে বাইরে গিয়েছিলেন গফ। এ কারণে ২৮ অক্টোবর থেকে তাকে ছয় দিনের জন্য নিষিদ্ধ করে আইসিসি। মঙ্গলবার শেষ হওয়া নিষেধাজ্ঞার পর তিনি কাজে ফিরবেন বলে ধারণা করা হচ্ছিল। প্রাথমিকভাবে তাকে ৬ দিনের জন্য নিষিদ্ধ করা হলেও এবার জানা গেল, জৈব-সুরক্ষা বলয় ভেঙে শাস্তি পাওয়া এই ইংলিশ আম্পায়ারকে বিশ্বকাপ থেকে প্রত্যাহার করে নিয়েছে আইসিসি।  

কীভাবে মাইকেল গফ এমন কাণ্ড ঘটালেন সেটা অবশ্য প্রকাশ করেনি আইসিসি। তবে এক ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, গত শুক্রবার জৈব সুরক্ষা বলয় ভেদ করে কারও অনুমতি ছাড়াই হোটেলের বাইরে চলে  থেকে বের হয়ে যান গফ। এমনকি বাইরে গিয়ে বলয়ের বাইরে থাকা কয়েক জন বন্ধুর সঙ্গে দেখা করেন এই আম্পায়ার। আজ বৃহস্পতিবার ওয়েস্ট ইন্ডিজ-শ্রীলঙ্কার ম্যাচে দায়িত্ব পালনের কথা ছিল ৪১ বছর বয়সী এই আম্পায়ারের।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ