ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

বাজে হারে ব্যাটিংকে দুষছেন মাহমুদউল্লাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
বাজে হারে ব্যাটিংকে দুষছেন মাহমুদউল্লাহ

বিশ্বকাপে সময়টা একদমই ভালো যাচ্ছে না বাংলাদেশের। গ্রুপপর্ব থেকে সুপার টুয়েলভে এসেই এ পর্যন্ত খেলা চারটি ম্যাচের একটিতেও জয় না পেয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেল টাইগাররা।

অধিনায়ক মাহমুদউল্লাহ মনে করেন গত দুই ম্যাচে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জিতলে হয়তো এমন বাজে পরিস্থিতির মুখোমুখি হওয়া লাগতো না।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাত্র ৮৪ রানে গুটিয়ে যায় বাংলাদেশ। সহজ লক্ষ্য পেয়ে ৬ উইকেটে জয়লাভ করে প্রোটিয়া ক্রিকেট দল। এমন হারে মাহমুদউল্লাহ অবশ্য বরাবরের মতো ব্যাটিংকেই দুষছেন।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমার মনে হয়, আগে বোলিং করার জন্য জন্য উইকেট বেশ ভালো ছিল। আমরাও মাঝের ওভারগুলোতে ভালো খেলতে পারিনি। আমাদের ব্যাটিং খুবই বাজে হয়েছে। তবে এটি বলতেই হচ্ছে যে, উইকেটেরও এখানে বড় ভূমিকা ছিল। ’

সেমিফাইনালে যাওয়ার এখন কোনো সম্ভাবনাই নেই বাংলাদেশের। এমন বাজে পরিস্থিতিতে গত ম্যাচগুলোতে হারের আক্ষেপ মেটাতে পারছেন না মাহমুদউল্লাহ। তিনি বলেন, ‘এটি খুব হতাশাজনক। কিন্তু আমরা দুইটি ম্যাচ জিততে পারতাম। যদি ওই ম্যাচ দুইটি আমরা জিততাম, তাহলে কিন্তু এখন পরিস্থিতি ভিন্ন হতো। ’

বিশ্বকাপের এবারের আসরে পরবর্তী পর্বে আর যাওয়া হলো না বাংলাদেশের। নিয়ম রক্ষার ম্যাচে সর্বশেষ আগামী বৃহস্পতিবার (৪ নভেম্বর) অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টাইগাররা।  

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ