ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

বিশ্বকাপের ৩১তম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি নামিবিয়া। আবুদাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

এই ম্যাচে পাকিস্তান দলে কোনো পরিবর্তন না আসলেও নামিবিয়া দলে এসেছে দুই পরিবর্তন। পিকি ইয়া ফ্রান্স ও বের্নার্ড শোল্টজের বদলে খেলবেন স্টিফেন বার্ড ও বেন শিকোনগো।

গ্রুপ ২-এ পয়েন্ট টেবিলের উপরে থাকা পাকিস্তান বিশ্বকাপের এবারের আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে। নিজেদের প্রথম ও দ্বিতীয় ম্যাচে শক্তিশালী ভারত ও নিউজিল্যান্ডকে হারানোর পর পরবর্তী ম্যাচে আফগানিস্তানকেও হারিয়েছে বাবর আজমরা।  

অপরদিকে গ্রুপপর্বে দারুণ খেলে সুপার টুয়েলভে জায়গা করে নিয়ে সুবিধা করতে পারছে না নামিবিয়া। প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে জয় পেলেও দ্বিতীয় ম্যঅচে আফগানিস্তানের বিপক্ষে ভালো সংগ্রহ করতে পারেনি তারা। ফলে বিশাল ব্যবধানে হারতে হয়েছে প্রথমবারের মতো বিশ্বকাপের চূড়ান্ত পর্বে আসা দলটি।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, ফখর জামান, হাসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, শাহিন আফ্রিদি, আসিফ আলী, হারিস রৌফ।  

নামিবিয়া একাদশ: জেন গ্রিন (উইকেটরক্ষক), ক্রেইগ উইলিয়ামস, গেরহার্ড এরাসমাস (অধিনায়ক), ডেভিড ভিসে, মাইকেল ভন লিংগেন, জেজে স্মিট, জ্যান ফ্রাইলিঙ্ক, জ্যান নিকোল লফটি-ইটন, রুবেন ট্রাম্পেলমান, স্টিফেন বার্ড ও বেন শিকোনগো।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ