ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

রোহিত-কোহলির বিদায়, বিপাকে ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
রোহিত-কোহলির বিদায়, বিপাকে ভারত

দুই ওপেনারের বিদায়ের পর ব্যাট করতে নেমে প্রতিরোধ গড়ার চেষ্টা করেও ব্যর্থ হন রোহিত শর্মা। ইশ শোধির বলে মার্টিন গাপটিলের হাতে ক্যাচ দিয়ে উইকেট হারান তিনি।

ব্যক্তিগত ১৪ রান করে প্যাভিলিয়নের পথ ধরেন এ ব্যটার। এরপর বেশিক্ষণ থিতু হতে পারেননি অধিনায়ক কোহলিও। শোধির দ্বিতীয় শিকার হন তিনি। ব্যক্তিগত ৯ রান করে সাঝঘরে ফেরেন এ ব্যাটার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১১ ওভারে ভারতীয়দের সংগ্রহ ৫২ রান।

প্রথমে ব্যা্ট করতে নেমে ধীরগতির শুরু করে ভারত। তবে দলে জায়গা করে নিয়েও সুবিধে করতে পারেননি ইশান কিশান। ট্রেন্ট বোল্টের বলে ড্যারিয়েল মিচেলের হাতে ক্যাচ তুলে দিয়ে ব্যক্তিগত ৪ রানে সাঝঘরে ফেরেন তিনি। কিশানের বিদায়ের পর পাওয়ার প্লের শেষ ওভারে উইকেট হারান আরেক ওপেনার কেএল রাহুল। টিম সাউথির বলে মিচেলের হাতে ক্যাচ তুলে ব্যক্তিগত ১৮ রানে বিদায় নেন তিনি।

এর আগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ড দলে এসেছে এক পরিবর্তন। উইকেটরক্ষক ব্যাটার টিম সেইফার্টের বদলে দলে জায়গা করে নিয়েছেন অ্যাডাম মিলনে। অপরদিকে ভারতীয় দলে এসেছে দুই পরিবর্তন। সুর্যকুমার যাদবের বদলে খেলবেন ইশান কিশান। আর ভুবনেশ্বর কুমারের বদলে জায়গা করে নিয়েছেন শার্দুল ঠাকুর।  

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ