ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে মুখোমুখি গ্রুপ ২’-এর দুই শক্তিশালী দল ভারত ও নিউজিল্যান্ড। এ গ্রুপে উড়তে থাকা পাকিস্তান দু’টি দলের বিপক্ষেই জয়লাভ করে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে।

এদিকে আজ জয় পাওয়া দলটি সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে থাকবে অনেকটাই এগিয়ে।  

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

নিউজিল্যান্ড দলে এসেছে এক পরিবর্তন। উইকেটরক্ষক ব্যাটার টিম সেইফার্টের বদলে দলে জায়গা করে নিয়েছেন অ্যাডাম মিলনে। অপরদিকে ভারতীয় দলে এসেছে দুই পরিবর্তন। সুর্যকুমার যাদবের বদলে খেলবেন ইশান কিশান। আর ভুবনেশ্বর কুমারের বদলে জায়গা করে নিয়েছেন শার্দুল ঠাকুর।  

এর আগে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটে হারে ভারত। অপরদিকে একই দলের বিপক্ষে ৫ উইকেটে হারে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপে কেবল দুইবার মুখোমুখি হয়েছে ভারত-নিউজিল্যান্ড। দুই ম্যাচেই জয়ের স্বাদ পেয়েছিল কিউইরা।

নিউজিল্যান্ড একাদশ: মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডেভন কনওয়ে, গ্লেন ফিলিপস (উইকেটকিপার), জিমি নিশাম, মিচেল স্যান্টনার, ড্যারিয়ের মিচেল, লুকি ফার্গুসন, ইশ সোধি, ট্রেন্ট বোল্ট।

ভারত একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, জসপ্রিত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, লোকেশ রাহুল, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), মোহাম্মদ শামি, হার্দিক পান্ডিয়া, বরুণ চক্রবর্তী, ইশান কিশান, শার্দুল ঠাকুর।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ